July 24, 2024, 6:05 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

কক্সবাজার শিল্প ও বাণিজ্য মেলার পর্দা উঠছে ১৫ নভেম্বর

Reporter Name

এম.এ আজিজ রাসেল – কক্সবাজার শিল্প ও বাণি জ্য মেলার পর্দা উঠছে মঙ্গলবার (১৫ নভেম্বর) কক্স বাজার আন্তজার্তিক শেখ কামাল ক্রিকেট স্টেডিয়া ম সংলগ্ন পর্যটন গলফ মাঠে এবার আয়োজন থাক ছে সম্পূর্ণ ব্যতিক্রম। বিকাল সাড়ে ৫টায় মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ ও পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইস লাম।

মেলা ঘিরে নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা সিসি ক্যা মেরা দ্বারা সার্বক্ষণিক পর্যবেক্ষণ করা হবে সবকিছু। এবারও যৌথভাবে মেলার আয়োজন করেছে কক্স বাজার সাংবাদিক ইউনিয়ন,বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কক্সবাজার জেলা ইউনিট ও কক্সবাজার চে ম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী।

গতকাল সোমবার সরেজমিনে গিয়ে দেখা যায়,দীর্ঘ কয়েক মাস ধরে চলা মেলার কর্মযজ্ঞ প্রায় শেষ পর্যায়ে। মেলার প্রবেশপথে দর্শনার্থীদের স্বাগত জা নাবে রাজকীয়ভাবে নির্মিত নান্দনিক বিশাল গেইট। এবার মেলায় থাকছে ক্ষুদ্র ও কুটির শিল্পের ১০৫টি বিভিন্ন স্টল। থাকবে দেশীয় প্রসিদ্ধ বিভিন্ন কোম্পা নীর ২২টি প্যাভিলিয়ন। তারমধ্যে প্রিমিয়ার প্যাভি লিয়ন,সাধারণ প্যাভিলিয়ন,মিনি প্যাভিলিয়ন,প্রিমি য়ার স্টল,সাধারণ স্টল,শিশুদের বিনোদনমূলক রাই ডস,খাবারের দোকানসহ জমজমাট আয়োজন দর্শ নার্থীদের নজর কাড়বে।

কক্সবাজার শিল্প ও বাণিজ্য মেলা পরিচালনা কমি টির কো—চেয়ারম্যান সাহেদ আলী সাহেদ জানান, এবার অনেক ক্ষেত্রে মেলায় বেশ ভিন্নতা এসেছে। টুইস্ট,লেম্ববাম্বু,ডিজিটাল নাগরদোলা,ইলেকিট্রক নৌকা,ওয়াটার বোট,ওয়াটার বল,ডিজিটাল ট্রেন, জাম্পিং স্লিপার,কার রেসিংসহ শিশুদের জন্য মেলা য় বাড়তি বিনোদনের ব্যবস্থা করা হয়েছে। আনা হ য়েছে উন্নতমানের ব্যতিক্রমী হরেক রকমের রাই ডস।

মেলায় এসেছে আরএফএল,ভিশন,ওয়াকার,ইটালি য়ানো,কম্পী,হোম টেক্সটাইল,ইরানী গোল্ডসহ উন্নত মানের সব ব্র্যান্ড। পছন্দের কাপড় যেমন কিনতে পারবেন, তেমনি পায়ের জন্য আরামদায়ক ওয়াকা র ব্র্যান্ডের সব ধরণের জুতোও রয়েছে। মেরিন সিটি মেগামার্টের বিশাল স্টলে মিলবে প্রয়োজনীয় সবকি ছু।মহিলাদের কসমেটিকস ও কাপড়ের বাহারী সাম গ্রি নিয়ে স্টল খুলেছে অনলাইন ভিত্তিক প্রতিষ্ঠান ফ্যাশন জোন। নারীদের উন্নতমানের সাশ্রয়ীমূল্যে সবকিছু থাকছে এই স্টলে। মেলায় এবার খাবারেও এসেছে ভিন্নতা দই ফুসকা এবারের বিশেষ আকর্ষ ণ। মেলার মাঠে গেলে সিলেটের বিখ্যাত রূহানী আ চার সবাইকে কাছে টানবেই। কারণ স্বাদে আর রুচি তে বেশ ব্যতিক্রম এই আচার।

চলবে জাদু প্রদর্শনী এছাড়াও মেলা প্রাঙ্গনে তৈরী করা হয়েছে অস্থায়ী নামাজ আদায় কেন্দ্র ও শৌচা গার। সবাইকে নিয়মিত মেলা উপভোগ করার আম ন্ত্রণ জানিয়েছেন মেলা পরিচালনা কমিটির চেয়ার ম্যান মাশেদুল হক রাশেদ,সদস্য সচিব কাউন্সিলর সালাউদ্দিন সেতু,কো— চেয়ারম্যান সাহেদ আলী সাহেদ ও প্রধান সমন্বয়ক নাছির উদ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page