May 20, 2024, 1:51 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বিট পুলিশিং সাইনবোড উদ্ধোধন ও হেলমেট বিহীন মোটরসাইকেল আরোহিদের সতর্কীকরণ অভিযান

Reporter Name

প্রথম বাংলা – ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহমেদ ভুইয়া বিট পুলিশিং সাইনবোট উদ্ধোধন ও হেলমেট বিহীন মটরসাইকেল আরো হিদের সতর্কীকরণ অভিযান পরিচালনা করেন। এসময় অভিযান মনিটরিং করেন ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আবিদা সুলতানা।

মঙ্গলবার ১৪ ফেব্রুয়ারী সকালে নগরীর টাউন হল মোড়ে বিট পুলিশিং সাইনবোর্ড উদ্ধোধন ও হেলমেট বিহীন মটরসাইকেল আরোহীদের সতর্কীকরণ অভিযান উদ্ধোধন করা হয়।উদ্ধো ধন অনুষ্ঠানে উপস্হিত ছিলেন জেলা ট্রাফিক পুলিশের ইনচার্জ সৈয়দ মাহাবুবুর রহমান, কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ, ওসি তদন্ত ফারুক আহমে দ,১ নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগন।পুলিশ সুপার বলেন বিট পুলিশিং কার্যক্রমকে জোড়দার করা হচ্ছে।এর উদ্দ্যেশ্য একটাই অপরাধকে প্রতিরোধ এবং মানুষকে সামাজিক ভাবে সচেতন করা।

এ ব্যাপারে প্রতিটি ইউনিয়ন,সিটি কর্পোরেশের প্রত্যেকটি কাউন্সিলর কার্যলয়ের ওয়ার্ডগুলোতে বিট পুলিশের কার্যক্রম রয়েছে। বিট অফিসারগন সেখানে প্রতিনিয়ত কাজ করছে। বিট পুলিশ উঠান বৈঠকের মাধ্যমে সমাজের বিভিন্ন সচেতন মূলক বিষয় নিয়ে কাজ করে যাচ্ছেন। সাধারন মানুষ উর্ধ্বতন অফিসার ও বিট অফিসারদের নাম্বার সংবলিত সাইনবোড জেলার ২০৮ টি গুরুত্বপূর্ণ স্হানে ৫ টি করে এবং জেলায় প্রায় ১ হাজার বোর্ড স্হাপনের উদ্দ্যোগ নিয়েছেন।

এছাড়াও মাসব্যাপী মটরসাইকেল আরোহীদের হেলমেট বিহীন মটারসাইকেল চালানো বিষয়ে সতর্কীকরণ অভিযান অব্যহত থাকবে বলে পুলিশ সুপার তার বক্তব্যে জানিয়েছেন।হেলমেট বিহীন মটরসাইকেল চালানো সতর্কীকরণে পুলিশের অভিযানকে সাধারন মানুষ সাধুবাদ জানিয়েছেন। ১ মাস সতর্কীকরণ অভিযানের পর যারা হেলমেট পরিধান না করবে তাদের বিরুদ্ধে ট্রাফিক আইন অনুযায়ী আইনানুগ ব্যাবস্হা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page