June 30, 2024, 9:40 pm
শিরোনামঃ
ভেঙে দেয়া হলো সাদিক অ্যাগ্রোর বাকি অংশ হঠাৎ আদানির কেন্দ্র থেকে বাংলাদেশে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের নবনির্মিত ভবনের উদ্বোধন করলেন ডিএমপি কমিশনার কালিহাতি খাদ্য গুদামে নিম্ন মানের চাউল ও ধান ক্রয় ময়মনসিংহ সদর ও ফুলবাড়িয়া খাদ্য গুদামে বোরো চাউল সংগ্রহ এগিয়ে চলছে এইচএসসি পরীক্ষার্থীদের সেবায় ১৩ টি পয়েন্টে ময়ম ডিবি পুলিশের অবস্থান সাংবাদিক মোঃ হৃদয় সিকদার শুভ জন্মদিন প্রবল বর্ষনে মতিঝিল ট্রাফিক পুলিশের কর্মতৎপরতা বাংলাদেশ পুলিশ বেসবল, পেসাপালো, ফুটভলি ও টার্গেটবলে চ্যাম্পিয়ন ডিএমপি ঢাকা রেঞ্জের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

প্রবল বর্ষনে মতিঝিল ট্রাফিক পুলিশের কর্মতৎপরতা

Reporter Name

নিজস্ব প্রতিবেদন:আষাঢের ১২’হঠাৎ প্রবল বৃষ্টিপাত বর্ষাকালে এ দৃশ্য হরহামেশাই চোখে পড়ে। মতিঝিল ট্রাফিক পুলিশও তাই পূর্ব প্রস্তুতি হিসেবেই ছাতা, গামবুট, রেইনকোট প্রভৃতি নিয়েই বের হন যাতে দ্রুত সাড়া দিতে পারেন। কেননা ০১ মিনিট নীরবতা পালন করলে পরিস্থিতি জটিল থেকে জটিলতর হতে বাধ্য। বলা প্রাসঙ্গিক যে, যে কোন দৈবদুর্বিপাক, ঘূর্নিঝড়, প্রবল বর্ষন কিংবা প্রখর তাপদাহে মতিঝিল ট্রাফিক পুলিশ সাধ্যমত স্বীয় দায়িত্ব পালনে অটল থেকে সেবা দিয়ে যাচ্ছে।

অদ্য ২৬-০৬-২০২৪ খ্রিঃ তারিখ সকাল ০৯.০০ ঘটিকা থেকে টানা বর্ষনে নগরের জনজীবন স্থবির হয়ে পড়ে। মতিঝিল ট্রাফিক বিভাগের বেশ কিছু জায়গায় জলাবদ্ধতা দেখা দেয়। কোথাও খানাখন্দ সৃষ্টি হয়। যানবাহনের গতি সচল রাখতে ও সম্মানিত নগরবাসীকে স্বস্তি প্রদানে মতিঝিল ট্রাফিক পুলিশ প্রতিটি ইন্টারসেকশনে ছাতা মাথায় নিয়ে, রেইনকোট ও গামবুট পরিধান করে ইন্টার সেকশন সুচারুরূপে ম্যানেজমেন্ট করেন।

শুধু কি তাই সম্মানিত নগরবাসীর যাত্রাকে প্রাণবন্ত ও স্বস্তিময় করতে বঙ্গভবনের পার্শ্ববর্তী মতিউর রহমান পার্কের রাস্তায় গভীর গর্তের সৃষ্টি হলে তৎক্ষনাৎ ইট দিয়ে গর্ত পূরণের ব্যবস্থা ও করেন মতিঝিল ট্রাফিক পুলিশ। অচল রাস্তাকে সচল করার জন্য বিবেকের তাড়না ও সামাজিক দায়বদ্ধতার ভূমিকায় অবতীর্ণ হন মতিঝিল ট্রাফিক পুলিশ।

“ট্রাফিক মতিঝিল বিভাগ সকল শ্রেণী পেশার কম্যুটারসগণকে ট্রাফিক শৃংখলা ও আইন মান্যতার সংস্কৃতি লালন ও পালন করার অনুরোধ জানাচ্ছে।”

“ট্রাফিক মতিঝিল বিভাগ সম্মানিত নগরবাসীকে স্বস্তি প্রদানে বদ্ধ পরিকর।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page