July 27, 2024, 7:44 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

চন্দ্রগঞ্জ থানা যুবলীগ সাধারণ সম্পাদক প্রার্থী মারুফ হাসান আরজু

Reporter Name

নিজস্ব প্রতিবেদক – সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করি স্মরণ করি সকল শহীদদের প্রতি রইল শ্রদ্ধা অঞ্জলি তার সাথে স্মরণ করি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে।আগামী সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে চন্দ্রগঞ্জ থানা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মারুফ হাসান আরজু, বিএনপি’র জোট সরকারের দলের অস্তিত্ব টেকানোর লড়াইয়ে যারা প্রতিটি মূহূর্তে হামলা,শিকার হন মৃত্যুকে ভয়ে না করে।

বঙ্গবন্ধু আদর্শ সৈনিক হিসাবে রাজপথ ছিলো এবং রাজপথ থাকবো। কিন্তু আজও দলের আদর্শকে বুকে ধারন করে। শুধু ত্যাগী স্বীকার করে যাচ্ছেন।তাদের মধ্যে একজন বার বার মামলা, হামলা নির্যাতনের শিকার হয়ে মারুফ হাসান আরজু একজন মনে মানুষ।

নেতা কর্মী সূত্রে তিনি একজন মুজিব আদর্শের সৈনিক মানবিক যুবনেতা,সাবেক জেলা ছাএলীগের সহ সাংগঠনিক সম্পাদক,জেলা যুবলীগের সদস্য,বহু সামাজিক,উন্নয়ন কর্মকান্ডে নিয়োজিত। হাজারো নেতাকর্মীদের আস্থা ভালবাসার শেষ ঠিকানা মারুফ হাসান আরজু সরকার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আগামী সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করার জন্য চন্দ্রগঞ্জ থানা যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাই হাজার নেতাকর্মী।লক্ষীপুরের পূর্বাঞ্চলে সৎসাহসী যোগ্য নেতা হিসেবে দেখতে চাই হাজার নেতাকর্মী

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন মডেল ইউনিয়ন গড়ে তোলার লক্ষ্যে জেলা যুবলীগের পক্ষ থেকে সকলকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন সুদীর্ঘ কামনা করে দেখা হবে রাজপথে কথা হবে স্লোগানে উন্নয়নের শপথ নিন নৌকা মার্কায় ভোট দিন।

চন্দ্রগঞ্জ থানা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মারুফ হাসান আরজু সাথে কথা বলার সময় তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছিলেন ত্যাগী নেতাদের মূল্যায়ন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কথা যদি জেলা যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রী কথা রাখতে হয়।তাহলে আমাকে আগামী দিনে চন্দ্রগঞ্জ থানা যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে আমাকে গ্রহন করবেন।

আমরা দল-মত-নির্বিশেষে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে।বিরোধীদলের সরকারের কাছে বারবার নির্যাতিত হওয়ার পরও আমরা বঙ্গবন্ধুর আদর্শকে কখনো ভুলতে পারি নাই আর ভুলে যাবো না যত কাল থাকবে পদ্মা-মেঘনা-যমুনা ততকাল থাকবে মুজিব তোমার ঠিকানা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page