September 28, 2023, 12:51 am
শিরোনামঃ
আলহামদুলিল্লাহ স্বনামধন্য চেয়ারম্যান সোলায়মান বিশ্বাসের অপারেশন সফল রায়পুরে সেনা কর্মকর্তা কর্ণেল নুরনবীর বাড়িতে দূর্ধর্ষ চুরি, চোর চক্রের বিরুদ্ধে থানায় মামলা দায়ের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন শুভেচ্ছা বার্তা, শাহজালালে ৫৫ কেজি সোনা চুরি,রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে ডিবি ময়মনসিংহ শহরে অস্বাস্থ্যকর পরিবেশের কারনে দুই হোটেলকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত দুর্গাপূজায় গুজব রটনাকারীদের বিরুদ্ধে পুলিশকে সতর্ক থাকতে হবে : আইজিপি সমাজে সুশাসন প্রতিষ্ঠায় কাজের স্বীকৃতি পেলেন মোঃ আব্দুর রহমান মানুষের ভালোবাসাই আমার সম্পদ-কৃষিমন্ত্রী বাকেরগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস- ২০২৩ পালিত লালমনিরহাটের কালীগঞ্জে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা থানায় অভিযোগ
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

জামায়াতে ইসলামীকে নিষিদ্ধ ও অনুমতি না দেওয়ার দাবী-জেনোসাইড একাওুর ফাউণ্ডেশন যুক্তরাষ্ট্রের

Reporter Name

———————————————————হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ জামায়াতে ইসলামীকে নিষিদ্ধ ঘোষনা ও নামে বা বেনামে জামায়াতে ইসলামীর নেতাদের নুতন দল গঠনের অনুমতি না দেওয়ার দাবী- নিউইয়র্ক ভিওিক সংগঠন জেনোসাইড একাওুর ফাউণ্ডেশন যুক্তরাষ্ট্র-এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ড.প্রদীপ রঞ্জন কর ও সাধারন সম্পাদক মঞ্জুর।

চৌধূরী এক যুক্ত বিবৃতিতে বলেন যুদ্ধাপরাধী ও মানবতাবিরোধী অপরাধী সন্ত্রাসী সংগঠন জামায়াতে ইসলামীকে নামে বা বেনামে কোন অবস্থাতই যেন দল গঠন ও নির্বাচনে অংশগ্রহন করার অনুমতি না দেওয়া হয়।

যুদ্ধাপরাধী ও মানবতাবিরোধী অপরাধে সন্ত্রাসী সংগঠন হিসাবে জামায়াতে ইসলামীকে ইতিপূবেই যথার্থভাবে নির্বাচন কমিশন আইন আরপিও অনুযায়ী নির্বাচনে অংশগ্রহন নিষিদ্ধ করা হয়েছে। দেশের মানুষ এ সিন্ধান্তকে স্বাগত জানিয়ে আসছে। যুদ্ধাপরাধী ও মানবতাবিরোধী অপরাধী সন্ত্রাসী সংগঠন জামায়াতে ইসলামী নেতারা বেনামে এখন দল গঠনের অনুমতি চাওয়া সম্পূর্ণ আইন রিবোধী।খবর বাপসনিউজ।

বিবৃতিতে নেএীবৃন্দ আরো উল্লেখ করেন-১৯৭১ সালে মুক্তিযুদ্ধকালে সংঘটিত জেনোসাইডকারী, যুদ্ধাপরাধী ও মানবতাবিরোধী অপরাধের সঙ্গে পাকিস্তানী হানাদার বাহিনী যেভাবে যুক্ত ছিল জামায়াতের তৎকালীন নেতা-কর্মীরাও একইভাবে যুক্ত ছিল। এসব অপরাধের ক্ষেত্রে জামায়াত পাকিস্তানি হানাদার বাহিনীর চেয়েও বেশি নৃশংস ছিল। আমাদের ভূলে গেলে চলবে না যে,

তাদের সক্রিয় সহযোগিতার কারনেই ৩০ লক্ষ মানুষ হত্যা, ২ থেকে ৪০ হাজার নারীর সম্ভ্রমহানি ও পাশবিক নির্যাতনের শিকার এবং এক কোটি মানুষকে দেশ থেকে বিতারিত ও তিন কোটি মানুষ দেশের ভিতর স্থানান্তরিত হতে হয়। আমরা দাবী জানাচ্ছি অনতিবিলম্বে সন্ত্রাসী সংগঠন হিসাবে জামায়াতে ইসলামীকে নিষিদ্ধ ঘোষনা করা হোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page