July 27, 2024, 3:16 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

দলীয় কোন্দলে আলাউদ্দিন হত্যা… লক্ষ্মীপুরে এ্যানী

Reporter Name

নূর মোহাম্মদঃ
কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, আওয়ামী লীগের সঙ্গে কোনো সংলাপে বসা হবে না, তাদের নেতৃত্বে কোনো নির্বাচন ও হবে না এদেশে। তারা অবৈধভাবে ক্ষমতায় এসেছে। তারা নিশিরাতে ভোট ডাকাতি করে ক্ষমতায় বসে আছে।

সুতরাং আওয়ামী লীগের অধীনে নির্বাচন হওয়ার কোন সুযোগ নেই। এ অবৈধ সরকারকে ক্ষমতা থেকে নামাতে দেশব্যাপী বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বুকের তাজা রক্ত দিয়েছে। আওয়ামী লীগ গুম-খুনের রাজনীতিতে বিশ্বাসী। তারা খুন-খারাপি করে এখন বিএনপির নেতাকর্মীদের ফাঁসাচ্ছে।শনিবার (০৮ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য সচিব শাহাবুদ্দিন সাবুর বাসভবন প্রাঙ্গণে জেলা যুবদলের আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ্যানি চৌধুরী এসব কথা বলেন।

এ্যানি লক্ষ্মীপুর সদর উত্তরাঞ্চলে সম্প্রতি যুবলীগ নেতা আলাউদ্দিন হত্যা কাণ্ডের কথা উল্লেখ করে বলেন, আওয়ামী লীগ নিজেদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আলাউদ্দিনকে হত্যা করে এখন আমাদের জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ফরিদসহ ৪নেতার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করছে।এ মিথ্যা ও সাজানো মামলার প্রতিবাদ জানাই এ্যানি আরও বলেন, বশিকপুর ইউনিয়নের চিহ্নিত সন্ত্রাসী আবুল কাশেম জিহাদীকে গ্রেফতার করলে এ হত্যা কাণ্ডের সঠিক রহস্য উদঘাটন করা হবে।

জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটনের সভাপতিত্বে ও সদস্য সচিব আবদুল আলীম হুমায়ুনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন খালেদা জিয়ার উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, জেলা যুগ্ম আহ্বায়ক দঅ্যাডভোকেট হাবিবুর রহমান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, মাহবুবুর রহমান লিটন, নিজাম উদ্দিন প্রফেসর, সাইফুল ইসলাম শাহীন, কৃষকদল নেতা আমির হোসেন চাষি, যুবদল নেতা সৈয়দ রশীদুল হাসান লিংকন, সৌরভ হোসেন ভুলু, জেলা সেচ্ছাসেবকদলের সভাপতি মহসিন কবির স্বপন, সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদসহ প্রমুখ।

খালেদা জিয়ার উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া বলেন, বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আলাউদ্দিন তার নিজ দল আওয়ামী লীগের কোন্দলে জের ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তাকে গুলি করে হত্যা করা হয়। কিন্তু এ মামলাকে প্রতিহিংসা মূলক আমাদের জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক এ.কে.এম ফরিদ উদ্দিন, বিএনপি নেতা আবদুল গণি ও যুবদল নেতা আক্তার হোসেন, মো. পারভেজের নাম উল্লেখ করে তারা একটি হত্যা মামলা দায়ের করেন। আমরা এ মামলা প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।

প্রমঙ্গত, গত শুক্রবার (৩০ অক্টোবর) রাতের সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পোদ্দার দীঘির পাড় কালবাটের গোড়ায় যুবলীগ নেতা আলাউদ্দিনকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায় দূর্বুত্তরা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় শনিবার (০১ অক্টোবর) রাতে নিহতের ছেলে আকাশ বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় পিচ্চি নিশান নামে একজনকে প্রধান আসামি করে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামি করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page