December 11, 2023, 3:25 pm
শিরোনামঃ
কুড়িগ্রামে ঘন কুয়াশায় জনজীবন বিপর্যস্ত দ্বাদশ জাতীয় সাংসদ নির্বাচনকে সামনে রেখে মতবিনিময় সভা গোপালগঞ্জের বোড়াশীর মিটু মেম্বারের তান্ডবে গুরুতর আহত-১৬ সাবেক আইজিপি বীর মুক্তিযোদ্ধা মোঃ নূরুল আনোয়ারে ইন্তেকাল আইজিপির শোকসভা জাজিরা নির্বাচন অফিস যেনো ঘুষ-বাণিজ্যের কলঘর বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতি’র ২০২৩-২০২৫ নির্বাচন দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল বৈধ: হাইকোর্ট ময়মনসিংহে ওসি শাহ কামাল আকন্দ এর বদলী জনিত বিদায় সংবর্ধনা জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের ৬ সদস্য গ্রেপ্তার: র‍্যাব দৌলতপুরে এক শতাংশ ভোটার সমর্থন দিতে পারেনি তিন স্বতন্ত্র প্রার্থী
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

নাচোলে আকবর, মোস্তাফিজুর ও মনির তিন ভাইয়ের বিরুদ্ধে মানবন্ধন

Reporter Name

মোঃ মনিরুল ইসলাম,চাঁপাইনবাবগঞ্জে,প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের নাচোলের সরকারি তালিকা ভুক্ত ১নং খাসখতিয়ান পুকুরের জালিয়াতিচক্র পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর আকবর আলী ও তার ভাই জালিয়াতি চক্র অফিসার মোস্তাফিজুর রহমান এবং আরেক ভাই মাষ্টামারাইন চক্রের মূল হোতা মনির হোসেন এর বিরুদ্ধে খাস পুকুর ও নিবন্ধন কৃত সমবায় সমিতি জালিয়াতি সহ বিভিন্ন অভিযোগের প্রশাসনের নিকট বিচার চেয়ে মানবন্ধন করেছে ভুক্তভোগীরা।

আজ সোমবার বেলা ১১টার দিকে নাচোল ডাকবাংলো থেকে একটি মিছিল বের হয়ে বাসস্ট্যান্ড মোড়ে মানব বন্ধন কর্মসূচি অবস্থান নেন। প্রায় এক ঘন্টা ধরে মানব বন্ধন কর্মসূচি পালন করেন তারা।কর্মসূচি মানববন্ধনে বক্তব্য রাখেন ভুক্তভোগীশুড়ুলা গ্রামের সমবায় সমিতির সভাপতি মাইনুল ইসলাম, কাঠালিপাড়া গ্রামের সাইদুর রহমান, আমজোয়ান গ্রামের মাতোয়ারা বেগম,বেড়াচকি গ্রামের আবদুর রহিম,নাচোল সদরের ইউপি সদস্য জাহাঙ্গীর আলম,মৎস্য চাষী মিঠন,স্টুডেন্ট ইউনুস আলী, মৎস্য চাষী স্বপন,বাইলকা পাড়া গ্রামের আনারুল হক দুলু, শিবগঞ্জ উপজেলার রানিহাটির ইউনিয়নের সমবায় সমিতির সভাপতি জাব্বার আলী,

(আশ্রয়ন প্রকল্পের) আনারুল ইসলাম,(আশ্রয়ন প্রকল্পের) জোসনা মারডি,সাব্বির, রিতা,হামেদপুর গ্রামের আকতার আলি‌, আমজোয়ান গ্রামের সমবায় সমিতির সভাপতি আনারুল ইসলাম সহ বিভিন্ন এলাকার বিভিন্ন সমিতির সভাপতি ও বিভিন্ন ভুক্তভোগীকৃত সাধারণ মানুষ মানববন্ধনে অংশ গ্রহণ করেন।

ভুক্তভোগীরা বক্তব্যের মাঝে বলেন এরা টেন্ডারকৃত পাকুরের চেক,বিভিন্ন সমিতি,খাস জমি সহ জালিয়াতি করে বিভিন্ন ভাবে আমাদের হুমকি ধামকি,প্রতারণা ও হয়রানি করে আসছে। এবং আমজোয়ান গ্রামে আশ্রয়ন প্রকল্পের ৭৫ টি পরিবার বসবাস করে। সেই পুকুরটিও জোর করে দখল নিয়ে খাচ্ছে জালিয়াতির এমনকি বিভিন্ন জায়গায় রাতারাতি এক সাথে ৫টি সমবায় সমিতি পাস করেছেন তারা।

তবে এসব সমিতির সভাপতি জালিয়াতি চক্রসহ তার পরিবার বর্গ এইটা কি ভাবে সম্ভব বলে জানান ভুক্তভো গীরা। জালিয়াতি চক্রেরদের হাত থেকে রক্ষা পেতে মানববন্ধনের মাঝে পুলিশ,প্রশাসনের নিকট জোর দাবি জানিয়েছেন চক্রকারিদের হাত থেকে রক্ষা পেতে। এবং তদন্ত সাপেক্ষে চক্রকারিদের শাস্তির দাবি জানিয়েছেন তারা।ভুক্তভোগীরা আরও বলেন এতে যদি তাদের হাত থেকে রক্ষা না পাই, তাহলে ধারাবাহিক ভাবে কর্মসূচি চালিয়ে যাবেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page