March 3, 2024, 2:22 am
শিরোনামঃ
৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার ময়মনসিংহে ডিবির অভিযানে ৬০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার জাজিরায় জাতীয় ভোটার দিবস পালিত ডিআরইউ’র প্রয়াত সদস্য পরিবারকে মাঝে বীমার চেক হস্তান্তর ও অসুস্থ সদস্যদের চিকিৎসা অনুদান প্রদান ঢাকা বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ২১ পদে আওয়ামী লীগের জয় জাজিরায় রাতের আধারে একজনকে কুপিয়ে হত্যা জাতীয় বীমা দিবস ২০২৪ ও উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও চেক বিতরণ জাজিরায় গোয়াল ঘরে আগুনে পুড়ল গরু-ছাগল, বাঁচাতে গিয়ে দগ্ধ কৃষক
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

পুলিশ সদস্য আমিরুলের হত্যাকারীদের আইনের আওতায় আনা হবেঃ ডিএমপি কমিশনার

Reporter Name

প্রথম বাংলা – দায়িত্ব পালনরত অবস্থায় বিএনপি নেতাকর্মী দের নির্মম হামলায় নিহত পুলিশ সদস্য মোঃ আমিরুল ইসলাম এর হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার।

রবিবার (২৯ অক্টোবর ২০২৩) দুপুরে রাজারবাগ পুলিশ লাইন্সে শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে মরহুমের জানাজার নামাজ শেষে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন,গতকাল একটি রাজনৈতিক দলের কর্মসূচি ছিল পুলিশ পেশাদারিত্ব,ধৈর্য ও বীরত্বের সাথে ডিউটি করছিল।সেখানে পুলিশ কনস্টেবল আমিরু ল ইসলাম পারভেজ সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে হত্যার শিকার হয়েছেন। যারা তার হত্যার ঘটনা ঘটিয়েছে আমরা তাদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জন্য যা যা করা দরকা র করব। যারা সরাসরি হত্যাকাণ্ডে জড়িত ছিল তাদের দুজনকে আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

তিনি আরো বলেন, আমরা ঢাকা মেট্টোপলিটন পুলিশ ৩৪ হাজার সদস্য নিয়ে একটি পরিবার।নিহত পুলিশ কনস্টেব ল আমিরুল ইসলামের পরিবারও আমাদের পরিবার। তার পরিবারসহ তার কন্যার লেখাপড়ার যাবতীয় দায়িত্ব পালন করবে ডিএমপি।

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করাসহ তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ডিএমপি কমিশনার।

মরহুমের জানাজায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভা গের সিনিয়র সচিব মোঃ মোস্তাফিজুর রহমান বিপিএএ; ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ,বাংলাদেশ চৌধুরী আবদু ল্লাহ আল-মামুন,বিপিএম(বার),পিপিএম; স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মোঃ মনিরুল ইসলাম,বিপিএম (বার), পিপিএম (বার);ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপি এম(বার),পিপিএম(বার) সহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ; পুলিশ সদস্যগণ এবং মরহুমের আত্মীয়-স্বজন অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page