June 15, 2024, 1:08 am
শিরোনামঃ
এ জগৎ ভাই অল্প দিনের আর কয়টা দিন সবুর মনে প্রাণে বিশ্বাস করো কঠিন সাজা প্রভূর সংসদ সদস্য মোহিত উর রহমান শান্ত”র জন্মদিনে ইউসুফ আলীর শুভেচ্ছা ঈদ যাত্রা নিরাপদ ও নির্বিঘ্ন করতে সবাই এক সঙ্গে কাজ করছে : আইজিপি ত্রিশাল থানা পুলিশের অভিযানে ,দস্যুতা কাজে ব্যবহৃত ০২ টি প্রাইভেট কার জব্দ সহ সহ ০৬ জন গ্রেফতার ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে চোরাই ৬টি অটোরিক্সা ও ১টি মোটর সাইকেল উদ্ধার গ্রেফতার ১ পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে : আইজিপি ঢাকা জেলা আওয়ামীলীগের আলোচনা সভা অনুষ্ঠিত ছাদ থেকে পড়ে প্রাণ গেল শিশু হজযাত্রীর ভূরুঙ্গামারীতে মাদক মামলায় মিথ্যা আসামি করায় থানার ওসি ও তদন্ত ওসিকে প্রত্যাহারের দাবী পরিবারের পুলিশ কমিশনারের সাথে ডিএমপির বিভিন্ন বিভাগের প্রধানদের এপিএ স্বাক্ষর
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বিএনপি’র খাম্বা,আ’লীগ দেখিয়েছে বিদ্যুৎ কেন্দ্র-এড. বিল্লাল হোসেন

Reporter Name

 

নিজস্ব প্রতিবেদকঃ

বিএনপি ক্ষমতায় এসে দেখিয়েছে তার বিহীন বিদ্যুৎ এর খাম্বা আর আওয়ামিলীগ ক্ষমতায় এসে জনগনকে দেখিয়েছে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র,কিন্তু কেও বিদুৎ দেয়নি। লোডশেডিং এর কারনে অস্থির দেশের জনগন। আমরা ক্ষমতায় এলে সারাদেশে আগে বিদ্যুৎ সর্বরাহের ব্যবস্থা করবো বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সাংগঠনিক সম্পাদক এড. বিল্লাল হোসেন।

ফুলবাড়িয়া বঙ্গবন্ধু পাবলিক হলে গতকাল বিকেলে উপজেলা ছাত্র আন্দোলনের আয়োজনে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক মরহুম আব্দুর রাজ্জাক রাজা ও দপ্তর সম্পাদক আবুল কাশেম এর স্মরন সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন,আ’লীগের ষাঁট আর বিএনপি’র চল্লিশ এসব ভাগাবাগির রাজনীতি আমরা করি না, আমরা জনগণের সেবা করার জন্য রাজনীতি করি।

বিল্লাল হোসেন আরও বলেন, নেতাদের আঙ্গুল কেটে গেলে চিকিৎসার জন্য বিদেশে চলে যায় কিন্তু আমাদের মহান নেতা নিজ দেশেই চিকিৎসা করেন। কারন তিনি বঙ্গবন্ধুর নির্দেশে ১৮ হাজার সসস্ত্র যোদ্ধা ও ৭২ হাজার সেচ্ছাস্বেবী নিয়ে দীর্ঘ ৯মাস রক্তক্ষয়ী যুদ্ধ করে দেশ স্বধীন করেছেন। বাচঁতে হলে এ দেশেই বাচঁবে, তিনি যদি মারা যান তাহলে এ দেশেই মরবেন।

এসময় তিনি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম এর সুস্থতা ও প্রয়াত দুই নেতার আত্মার মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

ময়মনসিংহ জেলা ছাত্র আন্দোলনের সিনিয়র সহ-সভাপতি প্রশান্ত বিস্বাস এর সভাপতিত্ত্বে ও যুগ্ন-সাধারণ সম্পাদক আল ইমরান এর সঞ্চালনায় স্মরন সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও ৮ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী ইমান আলী,

বারেক সরকার, মোতালেব সরকার, আব্দুল জলিল, যুব আন্দোলন ময়মনসিংহ জেলার সম্মেলন প্রস্ততি কমিটির সাবেক আহব্বায়ক দীপক চন্দ দে, সিনিয়র সহ-সভাপতি মোঃমাইন উদ্দিন উজ্জ্বল, মাহমুদুল হাসান রিয়াদ, সোহেল রানা, শরিফ, কামরুল, গোলাপ তরফদার, আব্দুল আজিজ, আনোয়ার হোসেন প্রমূখ।

সভা শেষে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম এর রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page