July 27, 2024, 3:21 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতাকে রাতভর নির্যাতনের অভিযোগ পুলিশের বিরুদ্ধে

Reporter Name

পিরোজপুর মঠবাড়িয়া উপজেলা প্রতিনিধিঃমোঃ বেল্লাল জোমাদ্দার”

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার পৌর ছাত্রলীগে র সাবেক সাধারণ সম্পাদক তুষার আহমেদ মিলনকে আসামি ছিনতাই মামলায় গ্রেফতার দেখিয়ে রাতভর নি র্যাতন চালানোর অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।গত ১০ জানুয়ারি ২ মাস ২ দিন পর জেল থেকে মুক্তি পেয়ে গণমাধ্যম কর্মীদের কাছে নির্যাতনের এ বিষয়ে কথা বলেন তিনি।

পুলিশের নির্যাতনের শিকার ছাত্র লীগের এই নেতা জা নান,গত বছরের ৮ নভেম্বর ছাত্রলীগ নেতা সোহেলকে পৌরসভা চত্ত্বর থেকে পুলিশ গ্রেফতারের চেষ্টা চালায় ।খবর পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাকে অনুরোধ ক রে ওই ছাত্র লীগ নেতাকে গ্রেফতার থেকে রক্ষা করেন ।যদিও ছাত্রলীগ নেতা সোহেল ওয়ারেন্টভুক্ত কোন আসামি ছিল না।কিন্তু এটিকে পূঁজি করে রাত ১২টার দিকে আসামি ছিনতাই মামলা ও অস্ত্র মামলার নামে ছাত্র লীগ নেতাকর্মীদের নির্বিচারে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরও জানান,মঠবাড়িয়া থানার ওই সময়ের অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার আমাকে বাসা থেকে কথা আছে বলে ডেকে নিয়ে আসেন।আমার অসুস্থ মায়ের কাছ থেকে ডেকে এনে মামলায় গ্রেফতার দেখানো হয়।এরপর নির্যাতনের জন্য আমাকে ডিবি পুলিশের হাতে তুলে দেওয়া হয়।ডিবি পুলিশ রাতভর আমাকে নির্যাতন করে। পরদিন থানায় হস্তান্তর করার পর থানা পুলিশ আমাকে কোর্টে প্রেরন করে।

ছাত্র লীগের এই নেতা আরও জানান,আইন শৃঙ্খলা বাহিনীর অন্যান্য সংস্থা আসামি গ্রেফতারের পর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। আর থানা পুলিশ আমা কে গ্রেফতারের পর ডিবি পুলিশের কাছে হস্তান্তর করেছে।

এটা কোন নিয়ম?কত টাকার বিনিময়ে এবং কাকে খুশি করার জন্য এহেন জঘন্য কাজ করা হয়েছে?ওসি কামরুজ্জামান তালুকদারকে মঠবাড়িয়া থানা থেকে প্রত্যাহার করে নেওয়ার জন্য পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের ধন্যবাদ জানান তুষার আহমেদ মিলন।

তদন্ত সাপেক্ষে বিতর্কিত এ মামলা থেকে অব্যহতি পেতে চান তিনি।এজন্য তিনি নবনির্বাচিত সংসদ সদস্য সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page