May 26, 2024, 6:44 pm
শিরোনামঃ
উপকূলে ৮-১২ ফুট জলোচ্ছ্বাস, পাহাড়ে হতে পারে ভূমিধস সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ডিআরইউ সদস্য সন্তানদের সাঁতার প্রশিক্ষণ কার্যক্রম-২০২৪ শুরু মাত্র ৫০০০ টাকার বিনিময়ে এমপি আনারের দেহ ৮০ টুকরো করা হয়, কসাই জিহাদের স্বীকারোক্তি দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ বিনোদন প্রতিবেদক কুড়িগ্রামে অসহায় দৃষ্টি প্রতিবন্ধী নুর নবী পরিবার নিয়ে চরম দুর্ভোগে দিনাতিপাত করছে ঘূর্ণিঝড় মোকাবিলায় মন্ত্রণালয়ের সব প্রস্তুতি রয়েছে – দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী শাহজাদপুরে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের ডিএমপি সদস্যদের অগ্নিনির্বাপণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত এমপি আনারকে হত্যার পর হাড় ও মাংস আলাদা করে হলুদ মেশানো হয়’
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

মঠবাড়িয়া’য় প্রধান শিক্ষকের অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদে দৃষ্টান্তমূলক শাস্তি ও দাবিতে মানববন্ধন

Reporter Name

মঠবাড়িয়া প্রতিনিধিঃমোঃ বেল্লাল জোমাদ্দার”

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ৫৬ নং মডেল স রকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাইনুল ইস লামের বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) মঠ বাড়িয়া পৌরসভা ভবনের সামনে আঞ্চলিকমহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত। 

গুলিশাখালী জিকে ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়েরঅব সরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও প্রবীন লেখক নূর হোসাইন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত এ মানববন্ধনে বিদ্যালয়ে র অভিভাবক ও এলাকাবাসী অংশগ্রহণ করে।মানবব ন্ধনে বক্তব্য রাখেন – ৭১ এর রণাঙ্গনের সাহসিকতার পরিচয় দেওয়া বীর মুক্তিযোদ্ধা,উপজেলা আওয়ামীলী গের সাবেক সহ-সভাপতি,অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোস্তফা শাহ আলম দুলাল,

ডাঃ রুস্তম আলী ফরাজী ডিগ্রি কলেজের প্রভাষকএবং ৫৬ নং মঠবাড়িয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে র ৪র্থ শ্রেনীর ছাত্রী সানজিদা হোসেনের অভিভাবক মো: ফারুক হোসেন,৫ম শ্রেনীর ছাত্রী সুমাইয়া আক্তারের অভিভাবক সালমা খাতুন প্রমুখ।আঞ্চলিক মহাসড়কে যানজট বিবেচনা করে স্বল সময়ের মধ্যেই মানববন্ধনের সমাপ্তি ঘোষণা করেন মানববন্ধনের সভাপতি নূর হোসাইন মোল্লা।

 মানববন্ধনে বক্তারা বর্তমান প্রধান শিক্ষক মাইনুল ইস লামের অপসারণ ও বরখাস্তের দাবি জানান। বক্তারা বলেন-প্রধান শিক্ষক মাইনুল ইসলাম বিদ্যালয়ের সিসি ক্যামেরার মাধ্যমে মহিলা অভিভাবকদের আপত্তিকরছ বি স্কিনশট দিয়ে তাদেরকে ব্লাকমেইল করেন।

প্রবাসীদের স্ত্রীদের সাথে পরকিয়া সম্পর্ক গড়ে তোলে ন,সহকর্মীরা তার কুপ্রস্তাবে রাজি না হলে তাদের সাথে খারাপ আচরণ করেন।লোক লজ্জার ভযে অনেকেইমু খ খুলতে চান না।১ম স্ত্রীকে বিধি বহির্ভুতভাবে তালাক না দিয়ে ইতোমধ্যে দু’টি বিবাহ করেছেন।২য় স্ত্রী সাল মা সুমি নারী ও শিশু ট্রাইব্যুনালে মামলা করেছেন।১ম স্ত্রীও মামলা করবেন বলে জানিয়েছেন।

অনুমতি না নিয়ে একের পর এক বিবাহ করায় ১ম স্ত্রীই তোমধ্যে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন। বর্তমানে প্রধান শিক্ষক মাইনুল ইসলাম তার সহকর্মী এক শিক্ষিকাকে ৩য় স্ত্রী হিসেবে বিবাহকরেছে ন।এভাবে প্রেমের সম্পর্ক তৈরি করে একের পর এক বিবাহ ও তালাক নিয়ে একদিকে শিক্ষার্থীদের উপর নে তিবাচক প্রভাব পড়ছে অন্যদিকে অভিভাবক ওএলাকা বাসীর মধ্যে ক্ষোভ তৈরি হয়েছে। 

এ ব্যাপারে প্রাথমিক শিক্ষা বরিশাল বিভাগীয় উপপরি চালক মিজ নিলুফার ইয়াসমিন জানান,খুব শীঘ্রই সরে জমিনে তদন্ত করা হবে।বিদ্যালয়ের শিক্ষার পরিবেশে র স্বার্থে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page