July 27, 2024, 3:24 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

লক্ষ্মীপুরবাসী পক্ষ থেকে ফ্রন্টিয়ার রিপোর্টার্স সোসাইটি, কেন্দ্রীয় সভাপতি সাধারণ সম্পাদক কে আন্তরিক শুভেচ্ছা

Reporter Name

নিজস্ব প্রতিবেদক –

লক্ষ্মীপুর জেলা শাখা কমিটি অনুমোদন দেয়া শুকরিয়া জানাই মহান আল্লাহ পাকের দরবারে এবং ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই কেন্দ্রীয় সভাপতি মিনহাজ শেহাব ফুয়াদ স্যার ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এ.বি.এম সামছুল হাসান স্যারকে..সবাইর দোয়া ভালোবাসা কামনা করি..।

আমাদের মা বাবার প্রতি আমাদের যেমন কর্তব্য আছে, তেমনি আমাদের দেশের প্রতিও আমাদের কিছু কর্তব্য আছে. সেগুলো সবসময় পূরণ করাটা আমাদের প্রাথমিক দায়িত্ব.আজ আমরা সবাই প্রতিজ্ঞা করি যে আমরা সব অন্যায়

এর বিরুদ্ধে প্রতিবাদ করব , সবাইকে আমাদের দেশের মহত্ব বোঝাব, সঠিক অর্থে আমরা একজন স্বাধীন বাংলাদেশ হয়ে উঠব.।

কোনো দেশ ই প্রাথমিক ভাবে মহান হয় না
তাকে মহান করে তুলতে হয়
সেই দায়িত্ব সেই দেশের নাগরিকদের
আমাদের ও উচিত সেই দায়িত্ব সঠিক ভাবে পালন করা,স্বাধীনত বাংলাদেশ শুভেচ্ছা।

কমিটি অনুমোদনের সকল সদস্য নাম ঘোষণা করা হলো।

সভাপতি,
জয়নাল আবেদীন সজীব,
জাতীয় দৈনিক মুক্তিযুদ্ধ ৭১ সংবাদ।
সম্পাদক ও প্রকাশক,
Md. Golam Kuddus Russel
শিক্ষা তথ্য সম্পাদক ও প্রকাশক,
সিনিয়র সহ-সভাপতি
নূর মোহম্মদ জাতীয় দৈনিক লাখো কন্ঠে জেলা প্রতিনিধি, লক্ষীপুর সহ-সভাপতি,

সাধারণ সম্পাদক,
রাশেদুল হাসান,মাতৃ জগত পত্রিকার
জেলা ব্যুরো প্রধান,লক্ষীপুর,
নাম : জিয়াউদ্দিন মো: সাজলী,
ব্যুরো প্রধান লক্ষীপুর,
জাতীয় দৈনিক সরেজমিন বার্তা,
যুগ্ম সাধারণ সম্পাদক,

মোহাম্মদ আলী,
মাতৃভূমি খবর জেলা প্রতিনিধি,
প্রচার সম্পাদক,
মোহাম্মদ আকাশ সানি,
মাতৃ জগৎ পত্রিকা জেলা প্রতিনিধি,
সাংগঠনিক সম্পাদক,

মোহাম্মদ রুবেল,
জেলা প্রতিনিধি দৈনিক আইন বার্তা,
অর্থ বিষয়ক সম্পাদক,
মোঃ আকরাম হোসেন
স্টাফ রিপোর্টার দৈনিক জাগ্রত চট্টগ্রাম,
ধর্ম বিষয়ক সম্পাদক,

মোঃ জাকির হোসেন,
স্টাফ রিপোর্টার মুক্তিযুদ্ধা ৭১ টিভি,
কার্যকরী সদস্য,
পীরজাদা মোঃ মাসুদ হোসাইন,
দৈনিক জনতা উপজেলা প্রতিনিধি,
কার্যকরী সদস্য,

বিজয় আমাকে পথ দেখিয়েছে ,দিয়েছে বাচার আশ্বাস ।আমি বিজয়ের গান গাই ,আমি স্বাধীনতা কে চাই ।আমি বিজয়ের পতাকা ধরে ,সারাটি পথ পাড়ি দিতে চাই,মহান বিজয় বাংলাদেশ শুভেচ্ছা।

বিজয় মানে একটা মানচিত্র, বিজয় মানে একটা লাল সবুজের পতাকা, বিজয় মানে একটা গর্বিত জাতি, বিজয় মানে অস্তিত্বে বাংলাদেশ। বিজয়ের ৪৪ বছর পূর্তিতে এই গর্বিত জাতি গড়ার সকল কারিগরকে মন থেকে জানাই শুভেচ্ছা।

এই সময় সভাপতি শুভেচ্ছা বার্তা,বলে কমিটির অনু মোদন পাওয়ায় লক্ষ্মীপুরবাসীর পক্ষ থেকে কমিটির সকল সদস্য কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সত্যের সন্ধান সৎ সাহসী কলম সৈনিক হিসেবে।সাধারণ জনগণের সেবা করার জন্য দিনরাত পরিশ্রম করে যাব,কখনো অন্যায়কে মাথা নত করতে দিব না। অপরাধী সে যত বড় ক্ষমতাশীল ব্যক্তি হোক না কেন কাউকে ছাড় দেওয়া যাবে না।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল সাংবাদিক ঐক্যবদ্ধ হয়ে দুর্নীতির বিরুদ্ধে কলম সৈনিক হিসেবে গড়ে তুলবে এই প্রত্যাশা রেখে দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলবো মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কাজ তুলে ধরার জন্য স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা সম্ভব।

লক্ষ্মীপুর জেলার সভাপতি সাধারণ সম্পাদক সহ সকল সদস্য কমিটি অনুমোদন পেয়ে আনন্দ উল্লাস ও কৃতজ্ঞতা জানান। কেন্দ্রীয় কমিটির সভাপতি সাধারণ সম্পাদকের নেতৃত্বে আমরা যেন দুর্নীতি ঘুষখোরের বিরুদ্ধে কলম সৈনিক হিসেবে প্রচারিত করতে পারি সেজন্য আমাদেরকে কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সৎ সাহসী সঙ্গে কাজ করে যাব।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই কেন্দ্রীয় সভাপতি মিনহাজ শেহাব ফুয়াদ স্যার ও সাধারণ সম্পাদক এ.বি.এম সামছুল হাসান স্যারকে..সবাইর দোয়া ও ভালোবাসা কামনা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page