March 3, 2024, 2:10 am
শিরোনামঃ
৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার ময়মনসিংহে ডিবির অভিযানে ৬০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার জাজিরায় জাতীয় ভোটার দিবস পালিত ডিআরইউ’র প্রয়াত সদস্য পরিবারকে মাঝে বীমার চেক হস্তান্তর ও অসুস্থ সদস্যদের চিকিৎসা অনুদান প্রদান ঢাকা বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ২১ পদে আওয়ামী লীগের জয় জাজিরায় রাতের আধারে একজনকে কুপিয়ে হত্যা জাতীয় বীমা দিবস ২০২৪ ও উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও চেক বিতরণ জাজিরায় গোয়াল ঘরে আগুনে পুড়ল গরু-ছাগল, বাঁচাতে গিয়ে দগ্ধ কৃষক
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

শাহজাদপুরে পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধের উপরে হামলা, চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

Reporter Name

মো: সবুজ হোসেন রাজা,সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের শাহজাদপুরে পাওনা টাকা চাওয়ায় আন সার আলী নামের এক বৃদ্ধের উপরে হামলা চালিয়ে গু রুতর আহত করে প্রতিপক্ষের লোকজন পরে বৃহস্প তিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যুর ঘটনা ঘটছে।এই ঘটনায় শাহজাদপুর থানা পুলিশ দুজনকে আটক করেছে।

জানা যায়,গত ২৩ ডিসেম্বর উপজেলার বেলতৈল ইউ নিয়নের কুঠি সাতবাড়িয়া গ্রামের ভ্যানচালক আনসার আলীকে প্রতিপক্ষ মতিন প্রামানিক ও তার লোকজন পিটিয়ে গুরুতর আহত করে। পরে প্রতিবেশী ও স্বজ নেরা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত আনুমানিকদশ টায় আনসার আলী মৃত্যুবরণ করেন। রাতেই তার লাশ গ্রামে তার বাড়িতে নিয়ে আসা হয়,খবর পেয়েশাহজাদ পুর থানার উপরিদর্শক এখলাছুর রহমান পুলিশের এক টি দল নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন।পরে এই ঘটনাস্থ ল পরিদর্শন করেন শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান।

নিহত আনসার আলীর ভাই জব্বার জানান,আমার ভাই য়ের কাছ থেকে থেকে প্রতিবেশী মতিন প্রামানিক বিগ ত তিন বছর পূর্বে ৩২ হাজার টাকা ধার নেয়। দীর্ঘদিন যাবত পাওনা টাকা চাইলেও মতিন পরিশোধ করছিল না।টাকা চাওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে এবং মতিন ও তার পরিবারের লোকজন আমার ভাইকে হুমকি দিয়ে আসছিল।

ইতিপূর্বে মতিন প্রামানিক ও তার লোকজন আমার ভাই আনসার আলীকে আমাদের বাড়ির সামনে পিটিয়ে আ হত করে। গত ২৩ ডিসেম্বর এ বিষয়টি নিয়ে এলাকায় শালিশ বৈঠক হওয়ার কথা ছিল।

আনসার আলীর ছেলে নয়ন অভিযোগ করে বলেন,২ ৩শে ডিসেম্বর আমার বাবা রাস্তা দিয়ে যাওয়ার সময় মতিন ও তার লোকজন তার উপরে হামলা চালিয়ে রা স্তার উপরেই আহত করে। পরে তারা আমার বাবাকে টেনে হিচড়ে বাড়িতে নিয়ে গিয়ে গাছের সঙ্গে বেঁধে নারী-পুরুষ সহ তারা পৈশাচিক নির্যাতন চালায়।

নির্যাতন চালিয়েছে মৃত শামসাদ প্রামানিকের ৩ ছেলে মতিন,সোহরাব,আক্কেল,মোজাহার,তালেব।তাদের সা থে আরও ছিল এশারত,আসাদুল,আশিক,স্বপন,আকা ব্বার,কাঁদের,ওমর,সুমাইয়া ও সাব্বির।

এই বিষয়ে শাহজাদপুর থানার উপপরিদর্শক এখলাছুর রহমান বলেন,আনসার আলীর মৃত্যুর খবর পেয়ে আম রা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। লাস্ট উদ্ধার করে শাহজাদপুর থানায় নিয়ে যাওয়া হবে। ময়না তদন্তের জন্য লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখফজিলাতু ন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হবে।এই ঘটনায় আ বু তালেব ও কাদের নামের ২ জনকে আটক করা হয়ে ছে।

তিনি আরো জানান,দীর্ঘদিন যাবত উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটলেও কোন পক্ষই থানায় অভিযোগ দেয়নি মৃত্যুর ঘটনায় শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page