July 27, 2024, 4:08 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

শাহজাদপুরে ব্যবসায়ীর উপরে হামলা, আসামির ছবি তোলার সময় সাংবাদিক লাঞ্ছিত

Reporter Name

সবুজ হোসেন রাজা, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর আমলী আদালত চত্বরে সাংবাদিকদের পেশাগত কাজে বাধা ও লাঞ্ছিত করার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১১ই জানুয়ারি) বিকালে শাহজাদপুর আমলী আদালত চত্বরে এই ঘটনা ঘটে পরে থানা পুলি শের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।জানা যায়, সিরাজগঞ্জের শাহজাদপুরে ক্লাব কমিটিকে কেন্দ্র করে ইব্রাহিম আলী নামের এক ব্যবসায়ীর উপরে হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় আবদুল্লাহ আল মাসুম নামে একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

আহত ইব্রাহিম আলী উপজেলার কায়েমপুর ইউনিয়নে র ব্রজবালা গ্রামের মৃত গোলবার হোসেনের ছেলে।সে উল্লাপাড়া ও সমেশপুরের আল-আরাফা ইসলামী ব্যাং কের এজেন্ট ব্যাংকের ইনচার্জ হিসেবে কর্মরত রয়েছে
মামলা সূত্রে জানা যায়, গত ২০শে ডিসেম্বর ইব্রাহিম আলী ব্যাংকের কাজ শেষ করে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ব্রজবালা পুরান পাড়ায় পৌঁছলে বেশ কয়েকজন তার গতিরোধ করে হামলা চালায়।

পরে স্বজনেরা গুরুতর আহত অবস্থায় ইব্রাহিমকেউদ্ধা র করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। আহত ইব্রাহিমের চাচা মোজাম্মেল হক পরদিন ৯জনকে আসামি করে শাহজাদপুর থানায় একটি মাম লা দায়ের করেন।

পরে শাহজাদপুর থানা পুলিশের অভিযানে মামলার এক নম্বর আসামি আব্দুল্লাহ আল মাসুমকে গ্রেফতার করে শাহজাদপুর আমলী আদালতে প্রেরণ করা হয়। আদালতের বিচারক তার জামিন আবেদন নামঞ্জুরকরে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
পরে আদালত চত্বরে আসামির ছবি নেয়ার সময় তার দুলাভ বাবু নামের এক ব্যক্তি সাংবাদিকদের সাথে অ সৌজন্যমূলক আচরণ করে। এই ঘটনায় আদালত চত্ব রে অবস্থানরত সাংবাদিকদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page