June 24, 2024, 9:01 am
শিরোনামঃ
গ্রামীণ সড়কে ড্রামট্রাকে মেম্বারের বালু ব্যবসা, বাধা দেয়ায় সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি লক্ষ্মীপুরে হত্যা মামলার বাদীকে হুমকি,প্রতিবাদে মানববন্ধন ময়মনসিংহে নারীকে ধর্ষণের পর হত্যা আসামী গ্রেপ্তার; রহস্য উদঘাটনে কোতোয়ালী মডেল থানা পুলিশ ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস্ বিভাগের নতুন সহকারী পুলিশ কমিশনার জাহাঙ্গীর কবির দুর্নীতি-লুটপাটের খবর উদ্ঘাটনে সাংবাদিকদের সক্ষমতা প্রমাণিত পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতি সাংবাদিক এম এ কে জিলানীর বাবার মৃত্যুতে ডিআরইউ’র শোক ময়মনসিংহ সড়ক জোন এর অধিনে সড়ক নির্মানে অনিয়ম ও দুর্নীতি পুনাকের আয়োজনে ময়মনসিংহে অসহায় ও দুস্থ নারীদের সেলাই মেশিন বিতরণ টাংগাইলসহ বিভিন্ন এলএসডিতে চলতি ধান ও চাউল সংগ্রহ মৌসুমে খাদ্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তাদের নাম ভাঙ্গিয়ে ঘুষ বাণিজ্যে
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

শাহজাদপুরে মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ কার্যালয়ে প্রেট্রোল বোমা নিক্ষেপ ও অগ্নিসংযোগ

Reporter Name

মো: সবুজ হোসেন রাজা,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি,

সিরাজগঞ্জের শাহজাদপুরে মুক্তিযোদ্ধা কার্যালয় ও ২টি ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে পেট্রোল বোমা নিক্ষেপে র ঘটনা ঘটেছে। এই ঘটনায় উপজেলা আওয়ামীলীগ নেতৃ বৃন্দ বিএনপি ও জামায়াতের দিকেই অভিযোগ তুলেছেন।

জানা যায়,শুক্রবার,২ নভেম্বর,দিবাগত রাতের কোন এক সময় শাহজাদপুর উপজেলার পোরজনা বাজার সংলগ্ন মুক্তিযোদ্ধা কার্যালয় ও ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। একই রকমভাবে উপজেলার বেলতৈল ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়েও পেট্রোল বোমা নিক্ষেপ ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।
খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থাল গুলোতে উপস্থিত হয়, পরে ঘটনাস্থল পরিদর্শন করেন শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান, থানার অফিসার ইনচার্জ মো. খায়রুল বাসার ও পরিদর্শক তদন্ত মো. সাখাওয়াত হোসেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবে ওয়াহিদ শেখ কাজল,উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনার,পৌর ছাত্রলীগের সভাপতি রানা শেখ,পৌর ছাত্রলীগের সাবেক আহবায়ক নুর হোসেন রুবেল,পোর জনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আমজাদ হোসেন,সাধারণ সম্পাদক সুনীল সাহা,বেলতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মামুন ব্শ্বিাস,সাধারণ সম্পাদক আবুল হাশেম বকুল প্রমূখ।

এসময় উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ সাংবাদিকদের বলেন,স্বাধীনতা বিরোধী বিএনপি ও জামায়াত চক্র দেশব্যা পী অগ্নি সন্ত্রাস,খুন,নৈরাজ্যের ধারাবাহিকতায় আমাদের স্বাধীনতার নায়ক বীর মুক্তিযোদ্ধাদের কার্যালয়ে ও পোরজ না ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় এবং বেলতৈল ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে পেট্রোল বোমা নিক্ষেপের মাধ্যমে জনমনে আতঙ্ক সৃষ্টির অপচেষ্টা করেছে।
বিএনপি জামায়াতের ডাকা হরতাল অবরোধ জনগণ প্রত্যাখ্যান করেছে, বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা আইনশৃংখলা বাহিনীর পাশাপাশি রাজপথে থেকে জনগণের জানমালের নিরাপত্তা প্রদান করেছে।

এই বিষয়ে শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জান বলেন,পোরজনা ইউনিয়নের মুক্তিযোদ্ধা কার্যালয়, আওয়ামী লীগ কার্যালয় ও বেলতৈল ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে পেট্রোল নিক্ষেপের খবর পেয়ে দ্রুপ পুলিশের দুটি দল ঘটনাস্থল গুলোতে পাঠানো হয়।
তিনি আরও জানান,ঘটনাস্থল থেকে আলমত হিসেবে বেশকয়েকটি পেট্রোল বোমার খালি বোতল উদ্ধার করা হয়েছে। নাশকতার ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, দলীয় কার্যালয়ে পেট্রোল বোমা নিক্ষেপের প্রতি বাদে উক্ত ইউনিয়ন আ.লীগের উদ্দোগে আজ শুক্রবার বিকাল ৪টায় প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page