July 27, 2024, 8:37 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

শুরু হলো ২য় বিভাগ কাবাডি লিগ, উদ্বোধন করলেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান

Reporter Name

প্রথম বাংলা – বাংলাদেশ কাবাডি ফেডারেশনের আয়োজ নে রাজধানীর পল্টনে জাতীয় কাবাডি স্টেডিয়ামে শুরু হলো ‘বন্দর স্টীল দ্বিতীয় বিভাগ কাবাডি লিগ-২০২৩’।

বুধবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে দ্বিতীয় বিভাগ কাবাডি লিগ এর শুভ উদ্বোধন করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।

মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার ও চেয়ারম্যান, দ্বিতীয় বিভাগ কাবাডি লিগ হায়াতুল ইসলাম খান, পিপিএম-সেবা-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর স্টিল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান আবুল কালাম।

প্রধান অতিথির বক্তব্যে ডিএমপি কমিশনার বলেন, কাবাডি টুর্নামেন্টগুলোর মধ্যে দ্বিতীয় বিভাগ কাবাডি লিগ হচ্ছে প্রাথমিক লিগ। এই আয়োজনের মাধ্যমে যে খেলোয়াড়রা বাংলাদেশের বিভিন্ন অঞ্চল থেকে উঠে আসে, তারাই পরবর্তীতে লিগ ওয়ান এবং জাতীয় দলে খেলেন।

তিনি আরো বলেন, আমরা কাবাডি খেলোয়াড়দের পেশাগত মূল্যায়ন শুরু করেছি। ইতোমধ্যে আমরা নারীদের ফ্র্যাঞ্চাইজি কাবাডি লিগ শুরু করেছি।

ডিএমপি কমিশনার কাবাডি লিগের সাথে সম্পৃক্ত সকলের প্রতি আহ্বান জানিয়ে বলেন, তারা যেন বাংলাদেশের বিভিন্ন অঞ্চল থেকে কাবাডি খেলোয়াড় তুলে নিয়ে আসেন। এই খেলোয়াড়রা যেন কর্পোরেট কাবাডি লিগে অংশগ্রহণ করতে পারে। তাহলে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে আরো ভালো খেলোয়াড় উঠে আসবেন।

বন্দর স্টিলের পৃষ্ঠপোষকতায় আজ ২৫ অক্টোবর শুরু হয়ে ৩১ অক্টোবর পর্যন্ত চলবে এই লিগ। এতে ৪টি গ্রুপে মোট ১৫টি দল খেলবে।

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বনাম মা ও মনি কাবাডি একাডেমীর মধ্যকার খেলার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শুরু হয় এই টুর্নামেন্ট।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরি ক্ত ডিআইজি গাজী মোঃ মোজাম্মেল হক, বিপিএম-সেবা; পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত ডিআইজি ড. শোয়েব রিয়াজ আলম; ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম-সেবা; মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস্ বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ ফারুক হোসেনসহ ডিএমপির কর্মকর্তাবৃন্দ, প্রশিক্ষক ও খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page