May 14, 2024, 8:44 am
শিরোনামঃ
জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ময়মনসিংহ এর অভিযানে বিভিন্ন অপরাধে ১৭ জন গ্রেফতার মাদক উদ্ধার মুক্তাগাছা থানা বার্ষিক পরিদর্শন করলেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁইয়া নীতিমালা প্রণয়ন ও গবেষণা কার্যক্রম সহজ করবে ফুড ড্যাশবোর্ড – খাদ্য সচিব তারাকান্দা থানার ওসি ওয়াজেদ আলীর ঘুষ-বানিজ্য ডিআইজি বরাবর অভিযোগ দায়ের সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মুস্তাক আহমেদের মতবিনিময় জন-দুর্ভোগ চরমে-“মাতারবাড়ী সংযোগ সড়কে রানিং বিল নিয়ে ঠিকাদার লাপাত্তা: কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

দুদক এনফোর্সমেন্ট ইউনিটের অভিযান

Reporter Name

প্রথম বাংলা – দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে ২১ মার্চ মঙ্গলবার ০২টি অভিযোগের বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।আঞ্চলিক পাসপোর্ট অফিস,মুন্সিগঞ্জ এর কর্মকর্তা দের বিরুদ্ধে পাসপোর্ট সেবা প্রদানে গ্রাহক হয়রানির অভি যোগের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন,জেলা কার্যালয়, নারায়ণগঞ্জ থেকে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচাল না করা হয়। অভিযানকালে দুদক টিম ছদ্মবেশে পাসপোর্ট অফিসে আগত সেবা গ্রহীতাদের লাইনে দাড়িয়ে কার্যক্রম পর্যবেক্ষণ করে। টিম গ্রাহকদের বিশেষ চিহ্নযুক্ত আবেদন জমা এবং অফিসের পার্শ্ববর্তী দোকানে অবস্থানরত দালালদের বিষয়ে অফিসের সহকারী পরিচালককে সতর্ক করে।

পানি উন্নয়ন বোর্ড,কয়রা,খুলনা এর অধীন বাস্তবায়িত বাঁধ মেরামত প্রকল্পে অনিয়মের আশ্রয় নিয়ে অর্থ আত্মসাতের অভিযোগের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন,জেলা কার্যাল য় খুলনা হতে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে কয়রা সদরের গোবরা নামক স্থানে ১৮০০ মিটার মাটির কাজ ও জিও টেক্সটাইল এর কাজ পরিদর্শন করা হয়। ২০২১-২২ ও চলতি বছরের ২ টি পোল্ডার এর আওতায় মোট ১৮ টি প্যাকেজের কাজ গ্রহন করা হয়েছে। বেশ কিছু প্যাকেজের কাজ সমাপ্ত হয়েছে এবং কিছু প্যাকেজের কাজ চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page