May 20, 2024, 7:47 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

প্রবাসীর স্ত্রীর ভিডিও ধারণ করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ মাদক কারবারি ইমরানের বিরুদ্ধে

Reporter Name

নিজস্ব প্রতিবেদন :

লক্ষীপুর সদর উপজেলা ১৯ নং তেওয়ারীগঞ্জ ইউনিয়ন ৭ নং ওয়ার্ড চর মটুয়া কলিমদ্দিন বাড়ির প্রবাসী রাকিব হোসেন স্ত্রীর কে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে ইমরানের বিরুদ্ধে।

সরজমিনে গিয়ে জানাযায় মাদক কারবারি ইমরান কৌশল প্রেমের অভিনয় করে প্রবাসীর স্ত্রীর ভিডিও ধারণ করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। প্রবাসীর স্ত্রীকে জিম্মি করে ইমরানের চাহিদা অনুযায়ী টাকা না দিলে সোশ্যাল মিডিয়াতে ছবি ভিডিও প্রকাশ করার হুমকি প্রদান করেন।

প্রবাসী স্ত্রী নিরুপায় হয়ে গোপনে তাকে পাঁচ লক্ষ টাকা প্রদান করে । তারপরও মাদক কারবারি ইমরানের হাত থেকে রেহাই পাইনি। বিভিন্ন সময় প্রবাসীর স্ত্রীকে মিথ্যা অপবাদ ও মানসিক নির্যাতন করে । প্রবাসীর স্ত্রী ইমরানের হাত থেকে বাঁচতে আইনি সহায়তা চান । এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় দীর্ঘদিন যাবত প্রবাসীর স্ত্রী তাসলিমার বেগমের সাথে ইমরানের প্রেমের সম্পর্ক ছিল ।সত্য উদ্ঘাটন করে অপরাধী দেরকে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানায় এলাকাবাসী ।।এলাকাবাসী আরো বলেন সমাজ ধ্বংসের পথে চলে যাচ্ছে । এ ঘটনায় দুইজনে অপরাধী ।তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপের জোর দাবি জানান ।

এ সময় ভুক্তভোগী তাসলিমার সাথে কথা বলার সময় তিনি বলেন মাদক কারবারি ইমরান আওয়ামীলীগের ক্ষমতার দাপট দেখিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে আমাকে টাকা দেওয়ার জন্য হুমকি দিয়েছে।আমার কাছ থেকে অতীতে  লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে । ইমরান সম্পর্ক দেবর হয়। ভালোবাসার সুযোগ নিয়ে আমার ছবি ভিডিও ধারণ করে আমাকে হুমকি-ধুমকি দিয়ে যাচ্ছে আমার স্বামীকে হুমকি দিচ্ছে এলাকাবাসীর কাছে আমাকে খারাপ চরিত্রবান ব্যক্তি হিসেবে চিহ্নিত করবে বলে হুমকি দিচ্ছে । তার অত্যাচারে হাত থেকে বাঁচতে  আত্মহত্যা পথে যেতে বাধ্য বলে জানান । বাচ্চার মুখের দিকে তাকিয়ে তার  নির্যাতন সহ্য করতে হচ্ছে বলে জানান। স্বামী প্রবাসে থাকা অবস্থায় যত টাকা দিয়েছে সব টাকা সব টাকা ইমরান কে দিয়েছি শুধু ব্ল্যাকমেল থেকে মুক্তি পাওয়ার জন্য। একপর্যায়ে আমার স্বামী ঘটনা জানার পেরে বাড়িতে চলে আসে আমাকে তাড়িয়ে দেওয়ার হুমকি দেয় ।
গত শুক্রবারে আমার বড় ভাই কে খবর দেওয়া হয় আমার ভাই আসার পথে সন্ত্রাসী ইমরান লোকজনকে দিয়ে আমার পরিবারের উপর হামলা করে  রক্তাক্ত করে ঘটনাস্থলে এলাকাবাসীর তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।  আমি সুস্থ তদন্তের ভিত্তিতে এই অপরাধীকে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানাই।

অপরাধী ইমরানের সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও সম্ভব হয়নি

লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ এর সাথে কথা বলার সময় তিনি বলেন অভিযোগ পেয়েছি সত্য উদঘাটন করে অপরাধী বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page