May 12, 2024, 3:52 am
শিরোনামঃ
কাস্টমসে তোলপাড় গোয়েন্দার আটকে দেওয়া মার্সিডিজ গোপনে খালাস দূরারোগ্য কোলন ক্যান্সারে আক্রান্ত আনিসুরের পাশে দাঁড়ালেন ময়মনসিংহ পুলিশ সুপার কাল বৈশাখী ঝড়ে ভেঙে গেছে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান কাবিটার ৬৫ লাখ টাকা আত্মসাৎ দুদকের মামলা ধান ও চালের মানে আপস করা হবে না – খাদ্যমন্ত্রী উপজেলা নির্বাচনী মাঠে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এ্যাড. শেখ আব্দুল হামিদ লাভলুর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তাগাছা উপজেলা পিআইও সহকারীর বিরুদ্ধে অভিযোগ চকরিয়ায় জোড়া খুন: বাদীর বিরোদ্ধে ঘরবাড়ী, গরু লুট ও চাঁদাবাজীর অভিযোগে মামলা চকরিয়ার চিরিঙ্গায় ডেকোরেশন ব্যবসায়িকে মারধর করে সর্বস্ব লুট
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বগুড়ায় পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ছাত্রলীগ কর্মী নিহত

Reporter Name

মোঃরিপন ইসলাম বগুড়া জেলা প্রতিনিধির ঃ

বগুড়া সদরে পিকআপ ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী ছাত্রলীগ কর্মী মেহেদী হাসান (২৪) নিহত হয়ে ছেন। শনিবার (২০ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ঢাকা-রংপুর দ্বিতীয় বাইপাস মহাসড়কের মানিকচকে এই ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান সদর উপজেলার ছাতিয়ানতলা গ্রামের মো. আতাউরের ছেলে৷ তিনি বগুড়া সরকারি শাহ সুলতান কলেজে ডিগ্রি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও সদর উপজেলা ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন।

বিষয়গুলো নিশ্চিত করেছেন সদর থানা পুলিশের পরি দর্শক (তদন্ত) মো. শাহীনুজ্জামান।তিনি বলেন,ছাত্রলী গ কর্মী মেহেদী সবগ্রাম এলাকা থেকে মাটিডালির দি কে যাচ্ছিলেন। মানিকচক এলাকায় পেছন থেকে দ্রুত গতির একটি পিকআপ ভ্যান মোটরসাইকেলটি চাপা দিলে মেহেদী মহাসড়কে ছিটকে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ পরিদর্শক মো. শাহীনুজ্জামান আরও বলেন, মেহেদীর মরদেহ হাসপাতাল মর্গে রাখা আছে। ঘাতক পিকআপ শনাক্তে চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page