May 20, 2024, 8:35 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

বাকেরগঞ্জে কাফিলার সৌদি প্রবাসীর স্ত্রী অন্তঃসত্ত্বা ;অভিযোগের কাপড় ব্যবসায়ী শিপন ব্যাপারীর দিকে

Reporter Name

নিজস্ব প্রতিবেদক//

বাকেরগঞ্জ উপজেলার ১৪ নং নিয়ামতি ইউনিয়নের ১ নং ওয়ার্ড কাফিলা নিবাসী সৌদি প্রবাসী মোঃ সজীব হাওলাদারের স্ত্রীর বিরুদ্ধে তিন মাসের অন্তঃসত্তার হওয়ার অভিযোগ পাওয়া গেছে। সূত্র জানায়, উপজেলার ১৪ নং নিয়ামতি ইউনিয়নের ১ নং কাফিলা গ্রামের মোঃ জামাল হাওলাদার ও পোড়াচিনা সরকারি প্রাইমারি বিদ্যালয়ের শিক্ষিকা মোসাঃ হাফিজা বেগমের পুত্র সৌদি প্রবাসী মোঃ সজীব হাওলাদার উপজেলার বাংলাবাজার নামক ও ভাই স্থানের সোনিয়া বেগম নামক এক মেয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় এবং তাদের ঔরসে একটি কন্যা সন্তান জন্ম লাভ করেন।

দীর্ঘদিন যাবৎ সজীব চাকরির সুবাদে সৌদি আরবের রাজ ধানী রিয়াদে একটি প্রতিষ্ঠানে চাকরি করেন অতঃপর তিনি বিবাহের উদ্দেশ্যে দেশে আসেন। দেশে এসে পুনরায় তিনি আবার তার চাকুরি রক্ষার্থের জন্য তার স্ত্রী এবং সন্তান,মা বাবা কে রেখে পুনরায় সৌদির আরবে গমন করেন। গত ১০ অক্টোবর হাফিজা বেগমের পুত্রবধূ হঠাৎ অসুস্থ হয়ে পড়লে স্থানীয় আঙ্গুল কাটা নামক বাজারের পল্লী চিকিৎসক শান্তি রঞ্জন দে ওরফে কালা চাঁনকে ফোন করে তাদের বাড়িতে নিয়ে আসেন। ওই পল্লী চিকিৎসক তাহার পুত্রবধূর সোনিয়ার শারীরিক অবস্থা দেখে বিষয়টি সন্দেহ হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল প্রেরণ করেন জাহা ওই পল্লী চিকিৎসক সাংবাদিকদের এক ভিডিও সাক্ষাৎকারে জানান। সোনিয়ার শারীরিক অবস্থার অবনতির জন্য শাশুড়ি বরিশাল নিয়ে ভালো মানের চিকিৎসকদের পরামর্শ গ্রহণ করেন।

কর্তব্যরত চিকিৎসক বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার মাধ্যমে সো নিয়ার শাশুড়িকে জানান যে,আপনার পুত্রবধূর গর্ভে তিন মাসের বাচ্চা আছে ।অতঃপর সোনিয়ার শাশুড়ি মোসাঃ হাফিজা বেগম বিষয়টি মান-সম্মানের ভয়ে তড়িঘড়ি করে বাচ্চাটি গর্ভপাত করান। উক্ত বাচ্চাটি গর্ভপাত করানোর কারণে বর্তমানে তার পুত্রবধূ সোনিয়া হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে গোপন সূত্রে জানা যায়।

এ বিষয়ে জানতে চাইলে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় সাবেক ইউপি সদস্যসহ একাধিক এলাকাবাসী ভিডিও সাক্ষাৎকারে জানান,সজীব সৌদি আরবে থাকার সুবাদে মহেশপুর বাজারের সখীর টেইলার্সের স্বত্বাধিকারী মোঃ শিপন বেপ্যারী তাহার মোটরবাইক নিয়ে প্রায়ই সন্ধ্যার পর তাদের বাড়িতে আসতো এবং আসার পর ঘন্টার পর ঘন্টা ওই বাড়িতে রাত কাটাতো বলে জানান।

এমনকি হাফিজা বেগমের পুত্রবধু সোনিয়ার বাচ্চা মহেশ পুর পড়ানোর সুবাদে তার দোকানে প্রায়ই আসা-যাওয়া করত বলে নাম প্রকাশ করার না শর্তে মহেশপুর বাজারের একাধীক ব্যবসায়ীরা সাংবাদিকদের নিকট ভিডিও সাক্ষাৎ কারে জানান।অপরদিকে নাম প্রকাশ করার না শর্তে তাদের বাড়ির এক ভদ্রলোক জানান, এই অপকর্মের জন্য হাফিজা বেগমের বড় পুত্র মোঃ রাজীব হাওলাদার জড়িত আছেন বলে জানান।

তবে এ বিষয়ে মহেশপুর বাজারের সুখী টেইলার্সের স্বত্বাধি কারী মোঃ শিপন ব্যাপারীর নিকট সত্যতা জানতে চাইলে অপরগতা প্রকাশ করে তিনি সাংবাদিকদের নিকট কথা বলতে রাজি না হয়ে বরং সাংবাদিক বিদ্বেষী আচরণ করেন।উক্ত ঘটনার সূত্র একাধীক এলাকাবাসীর নিশ্চিত করেছেন বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page