May 20, 2024, 9:50 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

র‍্যাব-৫ এর মাদক বিরোধী অভিযান, পাঁচ কোটি টাকার হেরোইনসহ আটক-১

Reporter Name

নিজস্ব প্রতিনিধিঃ র‍্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে
চাঁপাইনবাবগঞ্জের ভারতীয় সীমান্তবর্তী দুর্গম পদ্মার চর এলাকায় থেকে ৫ কেজি হেরোইনসহ এক মাদক কারবারি আটক করা হয়েছে। উদ্ধার হওয়া মাদকের আনুমানিক মূল্য ৫ কোটি টাকা।

আজ বুধবার (৭ সেপ্টেম্বর) ভোর সোয়া ৪ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার সীমান্তবর্তী বকচর এলাকায় অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়। বুধবার (৭ সেপ্টেম্বর) এ বিষয়ে রাজশাহীতে র‍্যাব-৫ এর সদর দপ্তরে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তা নিশ্চিত করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে র‍্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার বলেন,‘ গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৭ সেপ্টেম্বর) ভোর রাত সোয়া ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার সীমান্তবর্তী ওই এলাকায় অভিযান চালানো হয়।

অভিযানে মাদক কারবারি হুমায়ুন কবিরকে (৩৭) গ্রেপ্তারের পর তার দেওয়া তথ্যমতে তার শয়ন কক্ষের খাটের নিচ থেকে ৫ কোটি টাকা মূল্যের ৫ কেজি হেরোইন, নগদ ৫০ হাজার টাকা, ১ টি মোবাইল ও ১ টি সিম কার্ড উদ্ধার করা হয়।’

তিনি আরও বলেন, ‘র‍্যাবের গোয়েন্দা তথ্যমতে চক্রটি বিভিন্ন সময় দুর্গম বর্ডার এলাকা থেকে হেরোইন সংগ্রহ করে খুব কম সময়ের মধ্যে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ দিয়ে দেশের বিভিন্ন স্থানে নৌকা, বাস, ট্রেন, ট্রাক ও অন্যান্য পরিবহণের মাধ্যমে অভিনব কায়দায় পাচার করে আসছিল।

মাদক চোরাচালানের কার্যক্রমটি একটি সুবিশাল চক্রের মাধ্যমে সম্পাদিত হয় এবং এই চক্রটিতে ৮-১০ জন চিহ্নিত বড় বড় মাদক ব্যবসায়ী নেতৃত্ব দেয়।’ র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, ‘এই মাদক চোরাচালন চক্রের আরেকজনকে গত ১৩ আগস্ট একই এলাকা থেকে র‍্যাব-৫ এর সদস্যরা গ্রেপ্তার করে।

ওই সময় তার কাছ থেকে সাড়ে ৪ কেজি হেরোইন উদ্ধার করা হয়েছিল।গ্রেপ্তারকৃত মাদক চোরাচালান চক্রের এই মূল হোতাকে আইনের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও সংবাদ সম্মেলনে র‌্যাবের এই কর্মকর্তা জানান।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে র‌্যাব-৫ এর ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান, সহকারী পুলিশ সুপার (অপারেশন্স) সনজয় কুমার সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page