May 20, 2024, 8:34 pm
শিরোনামঃ
পুলিশ যথাযথভাবে নির্বাচনী দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম – আইজিপি ডিবি পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ হেরোইন ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেট পড়ানোর নামে স্কুল ছাত্রদের সাথে বিকৃত যৌনাচার; শিক্ষক গ্রেফতার- সিআইডি মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর আচরণ বিধি লঙ্ঘনই মোটরসাইকেল মার্কার প্রচারণার কৌশল পঞ্চম বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে – আইজিপি ডিএমপির মাদকবিরোধী অভিযান; গ্রেফতার ২০ জন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

লক্ষীপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সচেতন মহল

Reporter Name

নিজস্ব প্রতিনিধি লক্ষ্মীপুর পৌরসভা লাহারকান্দি উচ্চ বিদ্যালয় নিয়োগ বাণিজ্য করার অভিযোগ প্রচার করে একটি কুচক্রী মহল। প্রধান শিক্ষক আব্দুল গফুর এই কুচক্রী মহল বিরুদ্ধে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সরোজমিনে খোঁজখবর নিয়ে জানা যায় আবদুল গফুরের বিরুদ্ধে অর্থ লেনদেনের বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

এসময় এলাকাবাসীর সাথে কথা বলার সময় তারা বলেন, এই স্কুল প্রতিষ্ঠানে প্রধান শিক্ষকের বিরুদ্ধে যেসব মিথ্যা অপপ্রচার চালাচ্ছে শিক্ষক নিয়োগ বাণিজ্য করার বিষয় নিয়ে। বাস্তবে তা সম্পূর্ণ মিথ্যা। এই প্রধান শিক্ষকের মত শিক্ষকের হয় না তিনি দীর্ঘদিন থেকে এই শিক্ষা প্রতিষ্ঠানে অভিভাবক হিসেবে শিক্ষার মান উন্নয়ন গড়ে তুলেছিলেন।

এই সময় এলাকাবাসী আরো বলেন স্যারের এই স্কুলের পাশে বাড়ি, গ্রামের একটি কুচক্রী মহল তাদের ব্যাক্তিগত উদ্দেশ্য হাসিলের জন্য স্যারের পেছনে লেগেছে। একটি কুচক্রী মহল তাদের চাকরির না হওয়াতে স্যারের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে আমরা এলাকাবাসী এর তীব্র নিন্দা জানাচ্ছি এবং যারা মিথ্যা অপপ্রচার চালাচ্ছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আবেদন জানাচ্ছি।

নিয়োগ বাণিজ্য বিষয়ে প্রধান শিক্ষকের সাথে কথা বলার সময় তিনি বলেন দীর্ঘ ৪০ বছর শিক্ষকতা বয়সে কখনো কেউ আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাতে পারে নাই। এটা আমার জন্য দুঃখজনক ঘটনা। আমার শিক্ষাগত জীবনে কত ছাত্র প্রতিষ্ঠিত হয়েছে তা গুনে শেষ করা যাবে নস। আমারা প্রকৃত শিক্ষা ছাত্রদেরকে দিয়ে থাকি।

আমাদের অনান্য শিক্ষক আছে আপনারা কথা বলে দেখতে পারেন। লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি,লক্ষ্মীপুর পৌরসভার মেয়ের মাসুম ভুঁইয়া সাহেব সাথে কথা বলুন, আমার কোনো দুর্নীতির অভিযোগ আপনারা পেয়ে থাকেন। তাহলে আপনারা আমার উপরস্থ কর্মকর্তাদের অবহিত করেন। যারা তাদের অসৎ উদ্দেশ্য হাসিলের জন্য আমার সম্মান ক্ষুন্ন করে, আমি শীগ্রই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page