March 3, 2024, 3:31 pm
শিরোনামঃ
মাদক কারবারী ও সন্ত্রাসী,কোন অপরাধীকেই ছাড় দেওয়া হবে না- ওসি মাইন উদ্দিন গণপূর্তের দুর্নীতির মাষ্টার তিনি শাস্তি পাওয়ার বদলে মিলেছে প্রাইজ পোষ্টিং ওয়াসার পিপিআই প্রকল্প লুটপাটের মুলহোতা হাসিবুল হাসান নির্দোষ দাবি করেছেন লক্ষ্মীপুরের মাও লুৎফর রহমান আর নেই জেলের ভেসে উঠলো দিনমজুরের জামাল শিকারীর লাশ অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে জমি লিখে নিলেন দেলোয়ার হোসেন ও কফিল উদ্দিন নামের দুই শিক্ষক বীর মু‌ক্তি‌যোদ্ধা অজিত রঞ্জন বড়ুয়া কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক রাষ্ট্রীয়ভা‌বে গার্ড অব অনার দেওয়া হয় ৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

অগ্রিম টাকা নিয়েও মাহফিলে আসেননি ইসলামি বক্তা মাওলানা হাসিবুর

Reporter Name

ওয়াজ মাহফিলে আসার জন্য অগ্রিম ৩০ হাজার টাকা নিয়েও আসেননি ইসলামি বক্তা মাওলানা এম হাসিবুর রহমান সিলেনি।শুক্রবার (১১ নভেম্বর) রায়পুর-রামগঞ্জ উপজেলার সীমান্তবর্তী মাসিমপুর এলাকার নাগের দিঘিরপাড় জামে মসজিদের উদ্যোগে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। ওই মাহফিলে প্রধান তাফসিরকারক হিসেবে উপস্থিত থাকার কথা ছিল মাওলানা এম হাসিবুর রহমানের। তিনি অগ্রিম টাকাও নিয়েছিলেন। এ ঘটনায় ওইদিন রাতেই বিক্ষোভ করেছে এলাকাবাসী।

মাহফিল কমিটির সভাপতি নুরে আলম মানিক বলেন, আমি নিজেসহ সবাই মিলে মাওলানা এম হাসিবুর রহমান সঙ্গে কয়েক দফায় যোগাযোগ করি। ওয়াজ করার জন্য তার সঙ্গে ৫০ হাজার টাকায় চুক্তি হয়। এর মধ্যে মাহফিলে আসার জন্য তার ইসলামী ব্যাংক (২০৫০৩০৪০১০১০৫০২) অ্যাকাউন্ট নম্বরে ৩০ হাজার টাকা অগ্রিম জমা দিয়েছি। বাকি টাকা মাহফিলে আসার পর দেয়ার কথা রয়েছে। কিন্তু তিনি মাহফিলে আসেননি।

তিনি আরো বলেন, আমরা খবর পেয়েছি মাওলানা হাসিবুর রহমান বেশি টাকা পেয়ে অন্য মাহফিল গিয়েছেন তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।ওয়াজের যুব কমিটির সদস্য ফয়েজ বলেন, চুক্তির ৫০ হাজার টাকার মধ্যে ৩০ হাজার টাকা নিয়েও মাহফিলে না এসে আমাদের সঙ্গে প্রতারণা করেছেন মাওলানা এম হাসিবুর রহমান। আমরা টাকা ফেরত চাই।

এ বিষয়ে মাওলানা এম হাসিবুর রহমানের ছোট ভাই হাবিব আফজাল বলেন, মাহফিল কমিটির দায়িত্বে অবহেলাসহ ওয়াদার বরখেলাপ ও নিরাপত্তার কারণে আমার মাহাফিলে যাইনি। তাদের অগ্রিম টাকা ফেরত দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page