July 27, 2024, 12:01 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

অপহরণের ৩ঘন্টা পর আহত অবস্থায় ফিরে আসে সালাউদ্দিন

Reporter Name

মোহাম্মদ রবিউল হোসেন রবি রাউজান চট্টগ্রাম

রাউজানে সালাউদ্দীন নামে এক ব‍্যক্তিকে অপহরণ করার অভিযোগ উঠেছে। জানা যায় ৬মে রাত আনুমানিক ৮টার দিকে শাহ আলম নামে (পূর্ব পরিচিত) সালাউদ্দিন কে কল দিয়ে বের হতে বলে। সালাউদ্দিনের বাড়ির কিছুটা দূরে অপহরণকারীরা একটি সিএনজি ও দুটি মটরসাইকেল নিয়ে অন্ধকারে দাড়িয়ে থাকে।সালাউদ্দিন তাদের কাছে যেতেই সাথে থাকা সিএনজিতে জোরপূর্বক তুলে নেই।

সালাউদ্দিন তখন চিৎকার চেচামেচি করলে এলকার কয়েকজন লোক এগিয়ে আসলেও দুর্বৃত্তদের অস্ত্রের ভয়ে পালিয়ে যায় তারা। পরে দুর্বৃত্তরা সালাউদ্দিনকে সেখান থেকে নিয়ে চলে যায়। সালাউদ্দীন উপজেলার হলদিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড সোনালী তালুকদার বাড়ির মৃত ইউনুচ মিয়ার ছেলে।

অপহরণের বিষয়ে তার কাছে জানতে চাইলে সে বলে পূর্ববর্তী শত্রুতার জের ধরে (যেটা আগে মিটমাট হয়েছিল) তারা আমাকে তুলে নিয়ে যায় এবং আমার সমস্ত শরীরে এলোপাথাড়ি কিল ঘুষি আর হাতে চুরিকাঘাত করে, এমনকি প্রাণে মেরে ফেলার হুমকিও প্রদান করে। তারা আমার থেকে ৪লাখ টাকা মুক্তিপন দাবি করে, আমি আমার প্রাণ বাচাতে আমার ছেলের কসম কেটে তাদেরকে টাকা দেওয়ার আশ্বাস প্রদান করলে তারা আমাকে মুক্তি দেই।তারা এইও বলে যে এই ঘটনা জানাজানি হলে তোকে সহ তোর পরিবারের লোকজন কে প্রাণে মেরে দিব। এই ঘটনায় ৭মে সালাউদ্দিনের মামা আইয়ুব মিয়া বাদী হয়ে রাউজান থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন একই ইউনিয়নের ১নং ওয়ার্ড গফফার তালুকদার বাড়ির মৃত নুরুল আলমের ছেলে ১/ মোহাম্মদ জাহাঙ্গীর(৩৮), মৃত আব্দুল হাজীর ছেলে ২/ মোহাম্মদ ইব্রাহিম (২৭) মোহাম্মদ আব্দুল মোনাফের ছেলে ৩/মোহা ম্মদ শাহ আলম(৪০) সহ অজ্ঞাত আরো ৭-৮জন।তথ‍্য সূত্রে জানা যায় ১নং বিবাদী মোহাম্মদ জাহাঙ্গীরের নেতৃত্বে এই অপহরণ কর্মকাণ্ড পরিচালনা হয় এবং সে একজন মাদক কারবারি।

এই বিষয়ে জানতে চাইলে ঘটনার দিন তদন্তে যাওয়া চিকদাইর পুলিশ পাড়ির উপ-পরিদর্শক এএসআই মোহাম্মদ হোসাইন বলেন ৯৯৯এ ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে যায় এবং বিবাদীদের ঘর তল্লাশি করি তবে সেখানে কেউ ছিলনা। এই বিষয়ে রাউজান থানায় একটি অভিযোগ করা হয়েছে সেই সুবাদে এই ঘটনার তদন্ত চলছে এখনো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page