March 2, 2024, 3:48 pm
শিরোনামঃ
৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার ময়মনসিংহে ডিবির অভিযানে ৬০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার জাজিরায় জাতীয় ভোটার দিবস পালিত ডিআরইউ’র প্রয়াত সদস্য পরিবারকে মাঝে বীমার চেক হস্তান্তর ও অসুস্থ সদস্যদের চিকিৎসা অনুদান প্রদান ঢাকা বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ২১ পদে আওয়ামী লীগের জয় জাজিরায় রাতের আধারে একজনকে কুপিয়ে হত্যা জাতীয় বীমা দিবস ২০২৪ ও উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও চেক বিতরণ জাজিরায় গোয়াল ঘরে আগুনে পুড়ল গরু-ছাগল, বাঁচাতে গিয়ে দগ্ধ কৃষক
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

আওয়ামীলীগ কোনো ব্যবসায়ীক প্রতিষ্ঠান নয় -এস এম আমিনুল ইসলাম রতন

Reporter Name

রাশেদুল ইসলাম রিয়াদ জাজিরা (শরীয়তপুর)

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার পক্ষে শরীয়তপুরের জাজিরার বড়কান্দি ইউনিয়ন ও জাজিরা পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে এলাকায় প্রস্তুতি মূলক নির্বাচনী আলোচনা সভা ও উঠান বৈঠক করা হয়।

এসময় শরীয়তপুর জেলা আওয়ামী লীগেরসাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম রতন বলেন, আওয়ামীলীগ কোনো ব্যবসায়ীক প্রতিষ্ঠান নয় বরং এটি জনকল্যাণ মূলক সংগঠন। তাই নৌকা প্রতিকে আস্থা রাখুন নির্বাচ নে জয় হবোই ইনশাআল্লাহ।

সভায় আরোও উপস্থিত ছিলেন বড়কান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান কোতোয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফর রহমান খলিফা, সাংগঠনিক সম্পাদক দলিল উদ্দিন মাদবর, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সারিয়া জামাল কোতোয়াল, আওয়ামী লীগ নেতা আবুল সরদার ৬নং ওয়ার্ড মেম্বার নুর মোহাম্মদ মৃধা,৭নং ওয়ার্ড মেম্বার রফিকুল ইসলাম ঢালী।বড়কান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু সাঈদ মোড়ল সহ স্থানীয় অনেক গন্য মান্য ব্যক্তিবর্গ।

জাজিরায় উপস্থিত ছিলেন অধ্যাপক আবদুল হক কবি রাজ (সাবেক মেয়র জাজিরা পৌরসভা),শামসু ব্যাপা রি (সাবেক চেয়ারম্যান বিলাশপুর ইউনিয়ন), জাজিরা পৌরসভার প্রভাবশালী কমিশনার সেকেন্দার হাকিদার ,আলি আকবর শিকদার (সাবেক মেম্বার ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিলাশপুর)মরিয়ম আকতার রিনা (আও য়ামী নেত্রী) সহ স্থানীয় অনেক গন্যমান্য ব্যাক্তিবর্গ।

আলোচনা সভায় আমিনুল ইসলাম রতন সরদার ও অ ধ্যাপক আবদুল হক কবিরাজ আলাদাভাবে দুইটিমিটিং য়ে প্রায় একিই ভাবে সকল নেতাকর্মীদের বলেন,নির্বা চনে যাতে ভোটার উপস্থিতী ৯০% হয়।সেই লক্ষে প্র ত্যেক ভোটারকে বুঝিয়ে শুনিয়ে কেন্দ্রে আনার ব্যাব স্থা করতে হবে,সেই সাথে নৌকার পক্ষে ভোট চাইতে হবে। বৈঠকে সকল নেতারাই একি সুরে বক্তব্য রাখেন এবং নৌকার বিজয়ের লক্ষে কাজ করতে মাঠে থাকার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

আমিনুল ইসলাম রতন কালবেলাকে বলেন,আমি নৌ কার রাজনীতি এবং আওয়ামী আদর্শে বিশ্বাস করি। শেখ হাসিনার নির্বাচিত মনোনয়নকে সম্মান করি আমি আমিনুল ইসলাম রতন,আমার এলাকার ভোটাররা আমার সাথে আছে, ছিলো থাকবে। তাই শেখ হাসিনা ও নৌকার বাইরের কোন শক্তির আমার প্রয়োজন আ ছে বলে আমি কখনোই মনে করি না। শেখ হাসিনাই নৌকার মাঝি ও দিক নির্দেশক। তাই তার সিদ্ধান্তই সঠিক ও শেষ কথা বলে বিশ্বাস রেখে নৌকার পক্ষে ভোট চাইতে ও জনগনকে নির্বাচনে ভোটমুখি করতে আজকের এই আয়োজনে নৌকার তৃনমুল পর্যায়ে নেতৃত্ব দানকারী নেতাদের সাথে বেঠকে উপস্থিত হয়েছি। আপনারা সবাই নৌকার প্রচারনা করবেন ও ভুল ভ্রান্তি হলে সাথে সাথে আমাকে জানাবেন।

সাংবাদিক হলো সমাজের দর্পন,তাই দর্পনের মতোই পাশে থাকবেন বলে আশা করছি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page