July 27, 2024, 3:18 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

আওয়ামীলীগ কোনো ব্যবসায়ীক প্রতিষ্ঠান নয় -এস এম আমিনুল ইসলাম রতন

Reporter Name

রাশেদুল ইসলাম রিয়াদ জাজিরা (শরীয়তপুর)

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার পক্ষে শরীয়তপুরের জাজিরার বড়কান্দি ইউনিয়ন ও জাজিরা পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে এলাকায় প্রস্তুতি মূলক নির্বাচনী আলোচনা সভা ও উঠান বৈঠক করা হয়।

এসময় শরীয়তপুর জেলা আওয়ামী লীগেরসাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম রতন বলেন, আওয়ামীলীগ কোনো ব্যবসায়ীক প্রতিষ্ঠান নয় বরং এটি জনকল্যাণ মূলক সংগঠন। তাই নৌকা প্রতিকে আস্থা রাখুন নির্বাচ নে জয় হবোই ইনশাআল্লাহ।

সভায় আরোও উপস্থিত ছিলেন বড়কান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান কোতোয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফর রহমান খলিফা, সাংগঠনিক সম্পাদক দলিল উদ্দিন মাদবর, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সারিয়া জামাল কোতোয়াল, আওয়ামী লীগ নেতা আবুল সরদার ৬নং ওয়ার্ড মেম্বার নুর মোহাম্মদ মৃধা,৭নং ওয়ার্ড মেম্বার রফিকুল ইসলাম ঢালী।বড়কান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু সাঈদ মোড়ল সহ স্থানীয় অনেক গন্য মান্য ব্যক্তিবর্গ।

জাজিরায় উপস্থিত ছিলেন অধ্যাপক আবদুল হক কবি রাজ (সাবেক মেয়র জাজিরা পৌরসভা),শামসু ব্যাপা রি (সাবেক চেয়ারম্যান বিলাশপুর ইউনিয়ন), জাজিরা পৌরসভার প্রভাবশালী কমিশনার সেকেন্দার হাকিদার ,আলি আকবর শিকদার (সাবেক মেম্বার ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিলাশপুর)মরিয়ম আকতার রিনা (আও য়ামী নেত্রী) সহ স্থানীয় অনেক গন্যমান্য ব্যাক্তিবর্গ।

আলোচনা সভায় আমিনুল ইসলাম রতন সরদার ও অ ধ্যাপক আবদুল হক কবিরাজ আলাদাভাবে দুইটিমিটিং য়ে প্রায় একিই ভাবে সকল নেতাকর্মীদের বলেন,নির্বা চনে যাতে ভোটার উপস্থিতী ৯০% হয়।সেই লক্ষে প্র ত্যেক ভোটারকে বুঝিয়ে শুনিয়ে কেন্দ্রে আনার ব্যাব স্থা করতে হবে,সেই সাথে নৌকার পক্ষে ভোট চাইতে হবে। বৈঠকে সকল নেতারাই একি সুরে বক্তব্য রাখেন এবং নৌকার বিজয়ের লক্ষে কাজ করতে মাঠে থাকার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

আমিনুল ইসলাম রতন কালবেলাকে বলেন,আমি নৌ কার রাজনীতি এবং আওয়ামী আদর্শে বিশ্বাস করি। শেখ হাসিনার নির্বাচিত মনোনয়নকে সম্মান করি আমি আমিনুল ইসলাম রতন,আমার এলাকার ভোটাররা আমার সাথে আছে, ছিলো থাকবে। তাই শেখ হাসিনা ও নৌকার বাইরের কোন শক্তির আমার প্রয়োজন আ ছে বলে আমি কখনোই মনে করি না। শেখ হাসিনাই নৌকার মাঝি ও দিক নির্দেশক। তাই তার সিদ্ধান্তই সঠিক ও শেষ কথা বলে বিশ্বাস রেখে নৌকার পক্ষে ভোট চাইতে ও জনগনকে নির্বাচনে ভোটমুখি করতে আজকের এই আয়োজনে নৌকার তৃনমুল পর্যায়ে নেতৃত্ব দানকারী নেতাদের সাথে বেঠকে উপস্থিত হয়েছি। আপনারা সবাই নৌকার প্রচারনা করবেন ও ভুল ভ্রান্তি হলে সাথে সাথে আমাকে জানাবেন।

সাংবাদিক হলো সমাজের দর্পন,তাই দর্পনের মতোই পাশে থাকবেন বলে আশা করছি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page