July 27, 2024, 8:26 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

আদরের ছোট ছেলেকে হারিয়ে বিলাপ করছে সজিবের পিতা- মাতা

Reporter Name

নূর মোহাম্মদ, লক্ষ্মীপুরঃ

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ একদফা দাবীতে লক্ষ্মীপুরে বিএনপির পদযাত্রায় যোগ দিয়ে নিহত বিএনপির কর্মী সজিবের (১৯) গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম।
আদরের ছোট ছেলেকে হারিয়ে মা- বাবা ভাই- বোনসহ পরিবারে চলছে শোকের মাতম।কয়েকদিন পর সজিবের বিদেশ যাওয়ার কথা ছিল। তার সে স্বপ্ন আর পূরণ হলো না। সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে তার মৃত্যু হয়।

বুধবার (১৯ জুলাই) বিকেল ৪ টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের (৮ নম্বর ওয়ার্ড) ধন্যপুর গ্রামের কফিল মেম্বার বাড়িতে গিয়ে দেখা যায়,নিহত সজিবের মা নাজমা বেগম ও বোন কাজল আক্তার কান্নায় ভেঙে পড়েছেন।কিছুইতে থামছে না মা-বোনের কান্নার আহাজা রি কৃষক পিতা আবু তাহের ঘরের দুয়ারে বসে বিলাপ করে কাঁদছেন।এসময় আশপাশের প্রতিবেশী ও স্বজনদের চোখে ও অশ্রু ঝরতে দেখা গেছে। কারণ সজিব ছিল তার পরিবারের সকলের ছোট।

সজিবের মা-বাবাকে সান্তনা দিতে ছুটে এসেছেন চন্দ্র গঞ্জ থানা বিএনপি নেতা আনোয়ার হোসেন বাচ্চু, দত্তপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বেলায়েত হোসেন, চরশাহী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাফায়ত হোসেন স্বপন ও সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন সহ বিএনপি ও অংগ সংগঠনের নেত- কর্মীরা।

সজিবের মা বারবার কান্নাজড়িত কণ্ঠে বলেন, সবাই আমার বাড়িতে,সজিব তুই কই? বাবারে তুই বুঝি আমার জন্য আর ওষুধ কিনে আনবি না? মা তোকে বুকে ধরে রাখতে চাই। তুইতো আমার সবচেয়ে আদরের।

সজিবের বাবা লাখোকন্ঠকে জানান,সজিব পেশায় টাইলস মিস্ত্রি সেই তার মেঝো ভাই সুজনের সঙ্গে কাজ করত। তারা ৩ ভাই বড়-ভাই মিজান সৌদিআরব প্রবাসী কয়েক দিন পর সজিব ও সৌদিআরব যাওয়ার কথা ছিল। সবজি গ্রামের সবার সঙ্গে মিলেমিশে থাকতেন। গতকাল যখন সজিব বিএনপির মিটিংয়ে যায়,আমাকে বলছে বাবা আমি একটু লক্ষ্মীপুর থেকে আসি। সজিব আর বাড়ি আসলো না। সন্ত্রাসীরা আমার ছেলেকে নির্মমভাবে হত্যা করছে। আমি এ হত্যাকাণ্ডের বিচার চাই।

চরশাহী বিএনপি সাধারণ সম্পাদক সাফায়ত হোসেন স্বপন জানান,সজিব আমাদের দলের একজন সক্রিয় কর্মী। তার বাড়ি চন্দ্রগঞ্জে হলেও,সেই সবসময় চরশাহী ইউনিয়ন বিএনপির অঙ্গসংগঠনের সঙ্গে মিছিল-মিটিং যেত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page