June 13, 2024, 1:20 pm
শিরোনামঃ
পুলিশ কমিশনারের সাথে ডিএমপির বিভিন্ন বিভাগের প্রধানদের এপিএ স্বাক্ষর এমপি আনার হত্যাকাণ্ড : ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিন্টু গ্রেফতার প্রধানমন্ত্রীর উপহার সারাদেশে ১৮৫৬৬ টি ভূমিহীন – গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর নান্দাইলে আশ্রয়ন-২ প্রকল্পের গৃহ নির্মানে কোটি টাকার অনিয়মের অভিযোগ ময়মনসিংহ ডিবি কর্তৃক ৪টি আগ্নেয়াস্ত্রসহ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার সেনা প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান রাজারহাটে দেশের কন্ঠ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রাস্তা দখলমুক্তে হকার উচ্ছেদকরনে মতিঝিল ট্রাফিকের জোরালো অভিযানঃ জেলা গোয়েন্দা শাখা ময়মনসিংহ সদস্যদের বিভিন্ন পারফরমে ন্সে পুরস্কার প্রদান ঈদ-উল-আযহা উদযাপন ও যানজট নিরসনকল্পে পরিবহণ মালিক,পেট্রোল পাম্প মালিকদের সাথে মতবিনিময় সভা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

আনন্দের জোয়ারে ভাসছে গোপালগঞ্জ তিনটি আসনে নৌকা বিজয়ী

Reporter Name

মোঃ তপু শেখ”গোপালগঞ্জ প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জের তিনটি আসনে নৌকা প্রতীকের প্রার্থীরা বিজয়ী হয়েছেন।
আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা গোপালগঞ্জ ৩ আসন থেকে ৮ম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।এ আসন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পেয়েছেন ২ লাখ ৪৯ হাজার ৯৬৫ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ সুপ্রিম পার্টিও প্রার্থী এম নিজাম উদ্দিন লস্কর পেয়েছেন ৪৬৯ ভোট।
সকাল থেকে লম্বা লাইনে দাড়িয়ে উৎসব মুখর পরিবে শে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসনের টুঙ্গিপাড়াকোটা লীপাড়া উপজেলার ভোটাররা ১০৮ টি কেন্দ্রে ভোট দিয়েছেন।সকাল থেকেই এখানে ভোটের উৎসব শুরু হয়,শেষ পর্যন্ত নির্বাচনী এলাকা উৎসব মুখর ছিল এ আসনের মোট ভোট সংখ্যা ২ লাখ ৯০ হাজার ৩০০।

উল্লেখ্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯ ৫৪ সালে এ আসনে থেকে যুক্তফ্রন্ট মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচন করে নির্বাচিত হন। তারপর থেকে এ আসনটি অধিকাংশ নির্বাচনে আওয়ামী লীগের দখলে ছিল।১৯৮৬ সাল থেকে টুঙ্গিপাড়া-কোটালীপাড়া আস নে নির্বাচন করে শেখ হাসিনা এরআগে ৭ বার সংসদ সদস্য নিরর্বাচিত হন।

গোপালগঞ্জ-২ আসনে (গোপালগঞ্জ সদর- কাশিয়ানী র একাংশ) ৯ম বারের মতো নির্বাচিত হয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক স্বাস্থ্যম ন্ত্রী বার্ষিয়ান জননেতা শেখ ফজলুল করিম সেলিম,
তিনি পেয়েছেন ২ লাখ ৯৫ হাজার ২৫৪ ভোট,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী কাজী শাহীন পেয়েছেন ১ হাজার ৫১৪ ভোট।

উল্লেখ্য তিনি ১৯৮০ সাল থেকে এ আসনে নির্বাচন করে এরআগে ৮ বার সংসদ সদস্য নির্বাচিত হন।গো পালগঞ্জ ১ আসনে (মুকসুদপুর-কাশিয়ানীর একাংশ) কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী লেঃ কর্ণেল (অবঃ) মুহম্মদ ফারুক খান ৬ষ্ঠ বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেনতিনি পেয়েছেন ১ লাখ ১৮ হাজার ৭৫৭ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোঃ কাবির মিয়া পেয়েছেন ১ লাখ ৮ হাজার ৯৩৪ ভোট।

রাত দশটার দিকে গোপালগঞ্জের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা বেসরকারিভাবে আসনের ফলাফল ঘোষণা করেন।উল্লেখ্য লেঃ কর্ণেল (অবঃ) মুহম্মদ ফারুক খান ১৯৯৬ সাল থেকে এ আসনে এরআগে ৫ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।রাত দশটারদিকে গোপালগঞ্জের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কাজী মাহাবুবুল আলম বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page