July 27, 2024, 6:32 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

আনন্দের জোয়ারে ভাসছে গোপালগঞ্জ তিনটি আসনে নৌকা বিজয়ী

Reporter Name

মোঃ তপু শেখ”গোপালগঞ্জ প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জের তিনটি আসনে নৌকা প্রতীকের প্রার্থীরা বিজয়ী হয়েছেন।
আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা গোপালগঞ্জ ৩ আসন থেকে ৮ম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।এ আসন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পেয়েছেন ২ লাখ ৪৯ হাজার ৯৬৫ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ সুপ্রিম পার্টিও প্রার্থী এম নিজাম উদ্দিন লস্কর পেয়েছেন ৪৬৯ ভোট।
সকাল থেকে লম্বা লাইনে দাড়িয়ে উৎসব মুখর পরিবে শে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসনের টুঙ্গিপাড়াকোটা লীপাড়া উপজেলার ভোটাররা ১০৮ টি কেন্দ্রে ভোট দিয়েছেন।সকাল থেকেই এখানে ভোটের উৎসব শুরু হয়,শেষ পর্যন্ত নির্বাচনী এলাকা উৎসব মুখর ছিল এ আসনের মোট ভোট সংখ্যা ২ লাখ ৯০ হাজার ৩০০।

উল্লেখ্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯ ৫৪ সালে এ আসনে থেকে যুক্তফ্রন্ট মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচন করে নির্বাচিত হন। তারপর থেকে এ আসনটি অধিকাংশ নির্বাচনে আওয়ামী লীগের দখলে ছিল।১৯৮৬ সাল থেকে টুঙ্গিপাড়া-কোটালীপাড়া আস নে নির্বাচন করে শেখ হাসিনা এরআগে ৭ বার সংসদ সদস্য নিরর্বাচিত হন।

গোপালগঞ্জ-২ আসনে (গোপালগঞ্জ সদর- কাশিয়ানী র একাংশ) ৯ম বারের মতো নির্বাচিত হয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক স্বাস্থ্যম ন্ত্রী বার্ষিয়ান জননেতা শেখ ফজলুল করিম সেলিম,
তিনি পেয়েছেন ২ লাখ ৯৫ হাজার ২৫৪ ভোট,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী কাজী শাহীন পেয়েছেন ১ হাজার ৫১৪ ভোট।

উল্লেখ্য তিনি ১৯৮০ সাল থেকে এ আসনে নির্বাচন করে এরআগে ৮ বার সংসদ সদস্য নির্বাচিত হন।গো পালগঞ্জ ১ আসনে (মুকসুদপুর-কাশিয়ানীর একাংশ) কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী লেঃ কর্ণেল (অবঃ) মুহম্মদ ফারুক খান ৬ষ্ঠ বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেনতিনি পেয়েছেন ১ লাখ ১৮ হাজার ৭৫৭ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোঃ কাবির মিয়া পেয়েছেন ১ লাখ ৮ হাজার ৯৩৪ ভোট।

রাত দশটার দিকে গোপালগঞ্জের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা বেসরকারিভাবে আসনের ফলাফল ঘোষণা করেন।উল্লেখ্য লেঃ কর্ণেল (অবঃ) মুহম্মদ ফারুক খান ১৯৯৬ সাল থেকে এ আসনে এরআগে ৫ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।রাত দশটারদিকে গোপালগঞ্জের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কাজী মাহাবুবুল আলম বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page