July 27, 2024, 3:30 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

আব্দুর রশিদকে অভিভাবক সদস্য হিসাবে দেখতে চায় আনোরমারি ডিগ্রি কলেজের অভিভাবকবৃন্দ

Reporter Name

 

সানজিম মিয়া – নিজস্ব প্রতিবেদক

আসছে আগামী ২২-০৯-২০২২ ইং রোজ বৃহস্পতিবার নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার আওতাধীন আনোরমারি ডিগ্রি কলেজের ম্যানেজিং কমিটি নির্বাচন। ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির নির্বাচনে আব্দুর রশিদকে অভিভাবক সদস্য হিসাবে দেখতে চায় সাধারণ অভিভাবকবৃন্দ।

একজন সচেতন, মার্জিত, শিক্ষিত, সুপরিচিত হিসাবে আব্দুর রশিদকে সর্বমহলে সমানভাবে প্রশংসিত। সমাজসেবার পাশাপাশি আব্দুর রশিদের মধ্যে নেতৃত্ব দানের বিষয়টি দীর্ঘদিনের। স্থানীয় ভাবে একজন প্রতিশ্রুতিশীল নেতৃত্ব হিসেবে তার রয়েছে এক আলাদা গ্রহনযোগ্যতা।

সংশ্লিষ্ট একাধিক সাধারণ অভিভাবক ভোটারগণ জানায়,ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানের পড়ালেখার মান, শিক্ষার্থীদের সুরক্ষা নিশ্চিত,প্রতিষ্ঠানের উন্নত পরিবেশ সহ অবকাঠামো গত উন্নয়নে তার মতো সচেতন অভিভাবককেই সদস্য হিসাবে নির্বাচিত করা একান্ত জরুরী।

তাকে নির্বাচিত করলে প্রতিষ্ঠানের নিয়ম শৃঙ্খলা রক্ষার্থে কঠোর নেতৃত্ব বজায় থাকবে।প্রতিষ্ঠানের কর্মকর্তা – কর্মচারীরা যেকোন বিষয়ে গড়মিল করলে তাদের জবাবদিহির আওতায় আনতে পারবে বলে মত প্রকাশ করেন অভিভাবক ভোটারগণ।

জানতে চাইলে আব্দুর রশিদ প্রতিবেদককে জানান,সম্মানিত সাধারণ অভিভাবকেরা যে প্রত্যাশা নিয়ে আমাকে আসন্ন নির্বাচনে অংশ নিতে উদ্বুদ্ধ ও অনুপ্রাণিত করছেন।আমি নির্বাচিত হলে শতভাগ চেষ্টা করব আনোরমারি ডিগ্রি কলেজের সামগ্রিক বিষয়ের মানোন্নয়নে আমার সর্বোচ্চটা দেওয়ার।এজন্য তিনি সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের অভিভাবক,শিক্ষক,শিক্ষার্থীসহ সকলের নিকট দোয়া ও আশীর্বাদ কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page