May 26, 2024, 9:10 am
শিরোনামঃ
ডিআরইউ সদস্য সন্তানদের সাঁতার প্রশিক্ষণ কার্যক্রম-২০২৪ শুরু মাত্র ৫০০০ টাকার বিনিময়ে এমপি আনারের দেহ ৮০ টুকরো করা হয়, কসাই জিহাদের স্বীকারোক্তি দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ বিনোদন প্রতিবেদক কুড়িগ্রামে অসহায় দৃষ্টি প্রতিবন্ধী নুর নবী পরিবার নিয়ে চরম দুর্ভোগে দিনাতিপাত করছে ঘূর্ণিঝড় মোকাবিলায় মন্ত্রণালয়ের সব প্রস্তুতি রয়েছে – দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী শাহজাদপুরে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের ডিএমপি সদস্যদের অগ্নিনির্বাপণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত এমপি আনারকে হত্যার পর হাড় ও মাংস আলাদা করে হলুদ মেশানো হয়’ মানবতার সেবায় নিয়োজিত আনার নিজেই চালাতেন অ্যাম্বুলেন্স কলকাতায় এমপি আনার খুন, দেশে আটক ৩
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

আব্দুর রশিদকে অভিভাবক সদস্য হিসাবে দেখতে চায় আনোরমারি ডিগ্রি কলেজের অভিভাবকবৃন্দ

Reporter Name

 

সানজিম মিয়া – নিজস্ব প্রতিবেদক

আসছে আগামী ২২-০৯-২০২২ ইং রোজ বৃহস্পতিবার নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার আওতাধীন আনোরমারি ডিগ্রি কলেজের ম্যানেজিং কমিটি নির্বাচন। ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির নির্বাচনে আব্দুর রশিদকে অভিভাবক সদস্য হিসাবে দেখতে চায় সাধারণ অভিভাবকবৃন্দ।

একজন সচেতন, মার্জিত, শিক্ষিত, সুপরিচিত হিসাবে আব্দুর রশিদকে সর্বমহলে সমানভাবে প্রশংসিত। সমাজসেবার পাশাপাশি আব্দুর রশিদের মধ্যে নেতৃত্ব দানের বিষয়টি দীর্ঘদিনের। স্থানীয় ভাবে একজন প্রতিশ্রুতিশীল নেতৃত্ব হিসেবে তার রয়েছে এক আলাদা গ্রহনযোগ্যতা।

সংশ্লিষ্ট একাধিক সাধারণ অভিভাবক ভোটারগণ জানায়,ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানের পড়ালেখার মান, শিক্ষার্থীদের সুরক্ষা নিশ্চিত,প্রতিষ্ঠানের উন্নত পরিবেশ সহ অবকাঠামো গত উন্নয়নে তার মতো সচেতন অভিভাবককেই সদস্য হিসাবে নির্বাচিত করা একান্ত জরুরী।

তাকে নির্বাচিত করলে প্রতিষ্ঠানের নিয়ম শৃঙ্খলা রক্ষার্থে কঠোর নেতৃত্ব বজায় থাকবে।প্রতিষ্ঠানের কর্মকর্তা – কর্মচারীরা যেকোন বিষয়ে গড়মিল করলে তাদের জবাবদিহির আওতায় আনতে পারবে বলে মত প্রকাশ করেন অভিভাবক ভোটারগণ।

জানতে চাইলে আব্দুর রশিদ প্রতিবেদককে জানান,সম্মানিত সাধারণ অভিভাবকেরা যে প্রত্যাশা নিয়ে আমাকে আসন্ন নির্বাচনে অংশ নিতে উদ্বুদ্ধ ও অনুপ্রাণিত করছেন।আমি নির্বাচিত হলে শতভাগ চেষ্টা করব আনোরমারি ডিগ্রি কলেজের সামগ্রিক বিষয়ের মানোন্নয়নে আমার সর্বোচ্চটা দেওয়ার।এজন্য তিনি সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের অভিভাবক,শিক্ষক,শিক্ষার্থীসহ সকলের নিকট দোয়া ও আশীর্বাদ কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page