June 24, 2024, 10:46 am
শিরোনামঃ
বাংলাদেশ পুলিশের ৪০ উর্দ্ধতন কর্মকর্তাকে বদলি সেনাপ্রধান হিসেবে দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান মাদকবিরোধী অভিযানে ১৫ জনকে গ্রেফতার করেছে ডিএমপি বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৪ দিন অবস্থানের পর প্রেমিকার আত্মহত্যা গ্রামীণ সড়কে ড্রামট্রাকে মেম্বারের বালু ব্যবসা, বাধা দেয়ায় সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি লক্ষ্মীপুরে হত্যা মামলার বাদীকে হুমকি,প্রতিবাদে মানববন্ধন ময়মনসিংহে নারীকে ধর্ষণের পর হত্যা আসামী গ্রেপ্তার; রহস্য উদঘাটনে কোতোয়ালী মডেল থানা পুলিশ ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস্ বিভাগের নতুন সহকারী পুলিশ কমিশনার জাহাঙ্গীর কবির দুর্নীতি-লুটপাটের খবর উদ্ঘাটনে সাংবাদিকদের সক্ষমতা প্রমাণিত পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

আমেরিকার নিয়ে যাওযার কথা বলে বিপুল পরিমাণ’র টাকা আত্মসাৎ, মিরপুর থানায় অভিযোগ দায়ের

Reporter Name

নিজস্ব প্রতিবেদকঃ

আমেরিকা নিয়ে যাওয়ার কথা বলে ভাগিনা সাঈদ রহমান (৫০) এর কাছ থেকে বিপুল পরিমাণের টাকা আত্মসাৎ ক রে প্রতারণা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে বাদীর মামার বিরুদ্ধে।৯ই সেপ্টেম্বর ২০২৩ ইং রোজ শনিবার বাদী সাঈদ রহমান (৫০) তার মামার অর্থাৎ (বিবাদী)’র বিরুদ্ধে বিপুল পরিমাণের টাকা আত্মসাৎ করে পালিয়ে বেড়াচ্ছে বলে রাজধানীর মিরপুরে অন্তর্ভুক্ত মিরপুর মডে ল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বিবাদী মোঃ বাবু (৫০) অর্থা ৎ বাদীর পূর্ব পরিচিত তার মামা, যাহার মোবাইল নম্বর – ৯৬৬৫৫৫৭৯৯৫৩২, পিতা মোঃ নুর মোল্লা মাতা আয়েশা খাতুন বাড়ী নং-১২ এভিনিউ-০১ ব্লক -এ- ব বড়বাগ মির পুর ঢাকা। উক্ত বিবাদী পূর্ব পরিচিত সম্পর্কে বাদীর মামা হয় এবং বিবাদী মোঃ বাবু (৫০) এর সাথে আমার চুক্তি হয় তিনি আমাকে সৌদি আরবে নিয়ে যাবে আর সেখানথেকে আমেরিকায়ও নিয়ে যাবে। সেই সুবাদে বিগত ২০২১সালে বিদেশে যাওযার জন্য বিবাদী মোঃ বাবু (৫০) আনুমানিক এপ্রিল মাসের ২ ধাপে নগদ (৫,০০,০০০) (পাঁচ লক্ষ

টাকা এবং (২,৫০,০০০) (দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা) অর্থাৎ দুই ধাপে মোট (৭,৫০,০০০) (সাত লক্ষ পঞ্চাশ হাজার টাকা) প্রদান করি। যাহা আমি বিবাদীর স্ত্রী বাবলী (৩০), তার মোবাইল নম্বর যথাক্রমে-০১৭৪৬-৩১৬২২৭ কে তাদের স্থানীয় বাসায় বসে প্রদান করি। তার কথামতো সৌদি আরবে যাওয়ার জন্য ২০২১ সালের এপ্রিল মাসে রাজি হই। সেখানে আমার বোন আমেরিকা থেকে আরো ও ১৩,০০,০০০ লক্ষ টাকা প্রদান করেন। পরবর্তীতে সৌদি আরবে বিবাদীর বাসায় থেকে আমাকে অন্য বাসায় স্থানান্তর করে। সেখানে থাকা অবস্থায় বিবাদী মোঃ বাবু (৫০) আমাকে অনেক নির্যাতন করেন এবং পরে আমার কোন প্রকার খোঁজ খবর নেই না, আমি তার সাথে তার মোবাইল ফোনে কল করলে সে ফোন রিসিভ করেন না।

সেখানে আমি খুব খারাপ অবস্থায় দিন কাটাতে থাকি পরবর্তীতে ১৭ মাস কেটে গেলেও তার কোন প্রকার খোঁজ খবর পাওয়া যায় নাই। সেও আমার কোনো খোঁজ খবর নেই নাই। পরবর্তীতে বাংলাদেশে চলে আসি এবং গত ০১-১২-২০২২ ইং তারিখে আমার পাওনা টাকা সর্বোমোট ২০,৫০,০০০ (বিষ লক্ষ পঞ্চাশ হাজার টাকা)  বিবাদী স্থানীয় ঠিকানায় গিয়ে আমার টাকা চাইলে বি বাদী বিভিন্ন রকম তালবাহানা করে এবং আমাকে প্রানে মারার বিভিন্ন রকম হুমকি ধামকি প্রদর্শন করেন। আমি আমার প্রানের ভয়ে খুব মানবেতর জীবনযাপন করছি।

এ বিষয়ে মিরপুর মডেল থানার এস আই রিয়াজের সঙ্গে কথা হলে তিনি জানান, আমরা অভিযোগ পেয়েছি দুই পক্ষকে নিয়ে বসেও ছিলাম কিন্তু বাদী পক্ষ আমাদের কাছে কোন এভিডেন্স দিতে পারে নাই এবং তার বোন আমেরিকা থেকে টাকা দিয়েছে এরও কোন ডকুমেন্টস দিতে পারে নাই এতে আমরা অভিযোগের সত্যতা পাই নাই বলে জানান তিনি।

এ বিষয়ে বিবাদী বাবুর সঙ্গে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ থাকায় সম্ভব হয় নাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page