May 27, 2024, 9:30 pm
শিরোনামঃ
উপকূলে ৮-১২ ফুট জলোচ্ছ্বাস, পাহাড়ে হতে পারে ভূমিধস সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ডিআরইউ সদস্য সন্তানদের সাঁতার প্রশিক্ষণ কার্যক্রম-২০২৪ শুরু মাত্র ৫০০০ টাকার বিনিময়ে এমপি আনারের দেহ ৮০ টুকরো করা হয়, কসাই জিহাদের স্বীকারোক্তি দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ বিনোদন প্রতিবেদক কুড়িগ্রামে অসহায় দৃষ্টি প্রতিবন্ধী নুর নবী পরিবার নিয়ে চরম দুর্ভোগে দিনাতিপাত করছে ঘূর্ণিঝড় মোকাবিলায় মন্ত্রণালয়ের সব প্রস্তুতি রয়েছে – দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী শাহজাদপুরে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের ডিএমপি সদস্যদের অগ্নিনির্বাপণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত এমপি আনারকে হত্যার পর হাড় ও মাংস আলাদা করে হলুদ মেশানো হয়’
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ইউপি মেম্বার সোহেল রানার বিরুদ্ধে নিউজ প্রকাশ যা সরোজমিনে সম্পূর্ণ মিথ্যা প্রমাণিত হয়

Reporter Name

নিজস্ব প্রতিনিধি – লক্ষ্মীপুর সদর উপজেলার ১৩ নং দিঘলী ইউনিয়ন পরিষদের সচিব কে থাপ্পর দেওয়ার অভিযোগ ভিত্তিতে মিথ্যা নিউজ প্রকাশ করেছে। সোহেল রানার বিরুদ্ধে সরোজমিনে মিথ্যা প্রমাণিত হয়। সত্য কথা বলতে গেলে অপরাধী মনে হবে তারপরও সত্য বলতে যেন সাহস থাকে।

এই সময় পরিষদের আশপাশের লোকজনের সাথে কথা বলার সময় তারা বলেন এই ঘটনা কখন কোথায় কিভাবে হইছে আমরা কিছুই জানি না আমরা পরিষ দের কার্যক্রম চালিয়ে যাচ্ছি কই এরকম ঘটনা তো আমরা কখনো শুনিনাই,এগুলো মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

এই অপকর্মের সাথে কেউ জড়িত নয় এটা একটা মিথ্যা পরিকল্পিত ভাবে ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য সোহেল রানা বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে।সে একজন সৎ সাহসী গরিবের অসহায় ব্যক্তিদের পাশে দাঁড়িয়ে ছিলেন। জনগণের সেবা করার জন্য এগিয়ে আসতে চেয়েছিল তাই কিছু কুচক্রী মহল মিথ্যা অপ প্রচার চালাচ্ছে। মিথ্যা নিউজ প্রকাশ করেছিল আমরা এলাকাবাসীর পক্ষ থেকে তীব্র নিন্দা জানাই।

এ সময় সচিবের সাথে কথা বলার সময় তিনি বলেন এগুলো মিথ্যা অপপ্রচার চাচ্ছে আমার বিরুদ্ধে নিউজ প্রকাশ করেছি। যা আমার মান সম্মান ক্ষুন্ন করার জন্য আমার চাকরি জীবনের শেষ মুহূর্তে আমাকে মিথ্যা কলঙ্কের দাগ দিতে চেয়েছিল আমি আল্লাহর কাছে বিচার দিয়েছি আল্লাহ সেই বিচার করবেন।

এইসময় সোহেল মেম্বারের সাথে কথা বলার সময় তিনি বলেন একজন পরিষদ সচিব সরকারি কর্মকর্তা উনি আমার বাবার বয়সী আমি উনার গায়ে হাত দিব কেন। আমি উনার গায়ে হাত দেওয়ার কে সে আমাদের অভি ভাবক,আমার বিরুদ্ধে যেসব মিথ্যা অপপ্রচার ও নিউজ প্রকাশ করেছে আপনারা খোঁজখবর নিয়ে দেখুন সরোজমিনে মিথ্যা প্রমাণিত হবে।

সাংবাদিকের প্রশ্নের জবাবে,তিনি বলেন পরিকল্পিত ভাবে অতীত থেকে আমাদের বিরুদ্ধে এসব অপকর্ম চালিয়ে আসছে।সরোজমিনে সম্পূর্ণ মিথ্যা প্রমাণিত হয়,আমি সাধারণ জনগণের সেবা দিতে এসেছি। ইনশাআল্লাহ, জনগনের খেজমত করায় আমার কাজ এগিয়ে যাবে আপনারা মিথ্যা অপপ্রচারে কান দেবেন না যারা মিথ্যা অপপ্রচার করবেন তাদের বিরুদ্ধে আমি ইনশাআল্লাহ আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

এই সময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাথে কথা বলা সময় তিনি বলেন দিঘলীর বার্তা যে মিথ্যা নিউজ প্রকাশ করেছে এতে আমাদের ইউনিয়ন পরিষদের মান সম্মান ক্ষুন্ন করার চেষ্টা চালাচ্ছে তাই আমরা অতি শীঘ্রই আইডির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page