July 26, 2024, 11:55 pm
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ইশ্বরগঞ্জে পাওনা টাকা চাওয়াতে বন্ধুর হাতে বন্ধু খুন || ডিবি কর্তৃক গ্রেফতার

Reporter Name

প্রথম বাংলা – ময়মনসিংহের ইশ্বরগঞ্জ থানার মাইজবাগ ইউনিয়নের পিতা মৃত জসিম উদ্দিনের ছেলে কুশিপাড়া গ্রামের আশরাফুল আলম সোহেল (২৪) কে কাজী খোকনের ছেলে কাজী রায়হান (২২) গত ২৭ অক্টোবর রাত সাড়ে সাতটার দিকে সোহেলের বাড়ীর দক্ষিন পাশে কাঁচা মাটিয়া নদীর পাড়ে কৌশলে ডেকে নিয়ে ঘাড়ের পিছনে দা দিয়ে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে বাড়ীতে চলে যায়।

এই ঘটনায় ২৮ অক্টোবর ইশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা রুজু হয় । চাঞ্চল্যকর এই হত্যা মামলাটি জেলা পুলিশ সুপার মাছুম আহমেদ ভুইয়া ডিবিকে ছায়া তদন্তের নির্দেশ দেন । জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ওসি ফারুক হোসেন তার টিম নিয়ে মাঠে নামেন এবং ২৮ অক্টোবর বিকাল সাড়ে পাঁচটায় ইশ্বরগঞ্জের শিমুলতলী বাজার থেকে আসামী কাজী রায়হানকে গ্রেফতার করে। ঘটনার বিবরনে পুলিশ জানতে পারে ভিকটিম সোহেল ও আসামী কাজী রায়হান উভয় দীর্ঘদিনের বন্ধু ছিলেন।

আসামী টাইলস মিস্ত্রীর কাজ করতো গত ২ মাস পূর্বে সোহেলের কাছ থেকে কাজী রায়হান ৭০ হাজার টাকা হাওলাত নিয়েছিলেন সুদের উপর।আসামী বিভিন্ন সম য় হাওলাত ও সুদের টাকা কিছু কিছু করে পর্যায়ক্রমে পরিশোধ করেন। টাকা পরিশোধের পরও সোহেল মিয়া আসামী কাজী রায়হানকে কিছু টাকা ধার করে এনে দিতে বলেন।প্রয়োজনে কিডনী বিক্রি করে টাকা এনে দিতে ভয়ভীতি দেখায়। এতে আসামী রাগে, ক্ষোভের বশবর্তী হয়ে সোহেল মিয়াকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে ।

হত্যাকান্ডের রহস্য উদঘাটনে সহযোগীতা করেন ডিবির ওসি ফারুক হোসেনের সাথে এসআই মোজাম্মেল হক, রেজাউল আমীন বর্ষন ও পরিমল চন্দ্র সরকার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page