July 27, 2024, 2:48 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ঈদে ঘরমুখো মানুষের যাতায়াত নির্বিঘ্ন করতে মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের নির্দেশ

Reporter Name

প্রথম বাংলা – ঈদে ঘরমুখো মানুষের যাতায়াত নিরাপদ ও নির্বিঘ্ন করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য মাঠ পর্যা য়ের পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে।অ্যাডিশনাল আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মোঃ আতিকুল ইসলামের সভাপতিত্বে (১৬ এপ্রিল) বিকালে পুলিশ হেডকোয়ার্টার্সে অনুষ্ঠিত মাসিক (ফেব্রুয়ারি-মার্চ/২০২৩) অপরাধ পর্যালোচনা সভায় এ নির্দেশনা প্রদান করা হয়।

বাংলাদেশ পুলিশের সকল মেট্রোপলিটন পুলিশ কমি শনার,রেঞ্জ ডিআইজি ও জেলার পুলিশ সুপার ভার্চুয়ালি সভায় অংশগ্রহণ করেছেন। পুলিশ হেডকোয়ার্টার্স প্রান্তে অন্যান্যের মধ্যে ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) জয়দেব কুমার ভদ্র, ডিআইজি (অপারেশনস) মোঃ হায়দার আলী খান এবং সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভায় ঈদকে সামনে রেখে সড়ক/মহাসড়কে ফিটনেসবি হীন গাড়ির বিরুদ্ধে অভিযান পরিচালনার নির্দেশ প্রদান করা হয়েছে এছাড়া, সড়ক/মহাসড়কে যানবাহন চলাচলে শৃঙ্খলা বজায় রাখার নির্দেশনা দেয়া হয়।সভায় ঈদে শহর ছেড়ে যাওয়া মানুষের বাসা/বাড়ির নিরাপত্তা বাড়াতে টহল জোরদার করার নির্দেশ দেয়া হয়।

কোন ব্যক্তি বা গোষ্ঠী যাতে কোন ধরনের গুজব ছড়িয়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে না পারে সেদি কে সজাগ ও সতর্ক থেকে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদা ন করা হয়। বিশেষ করে শ্রমিক অসন্তোষ,ছাত্র আন্দোলন, সাম্প্রদায়িক সম্প্রীতি, সড়ক দুর্ঘটনা ইত্যাদিকে কেন্দ্র করে কেউ যাতে উত্তেজনা ছড়িয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতির অব নতি ঘটাতে না পারে সেজন্য নজরদারি বাড়ানোর নির্দেশ দেয়া হয়েছে। সভায় বিদ্যুৎ কেন্দ্রের নিরাপত্তা নিশ্চিত করার নির্দেশ দেয়া হয়েছে।

সভায় ফেব্রুয়ারি-মার্চ/২০২৩ মাসে দেশের সার্বিক অপরা ধ পরিস্থিতি যেমন- ডাকাতি,দস্যুতা, চুরি,সিঁধেল চুরি,খুন, অপমৃত্যু,সড়ক দুর্ঘটনা,নারী ও শিশু নির্যাতন,ধর্ষণ,মাদক দ্রব্য ও অস্ত্র উদ্ধার ইত্যাদি মামলা সংক্রান্ত তথ্য উপস্থাপন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page