July 27, 2024, 3:17 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

কলসিন্দুরের মেয়েদের দক্ষিণ এশিয়া জয়ে পুলিশ সুপার, ময়মনসিংহ এর অভিনন্দন

Reporter Name

কলসিন্দুরের মেয়েদের দক্ষিণ এশিয়া জয়ে পুলিশ সুপার, ময়মনসিংহ এর অভিনন্দন

প্রথম বাংলা – বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল সাফ চ্যাম্পিয়নশিপে নেপাল জাতীয় নারী ফুটবল দলের বিরুদ্ধে ৩-১ গোলে জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের অধিকাংশ সদস্যের উত্থান ময়মনসিংহ জেলার কলসিন্দুর গ্রাম থেকে।

কলসিন্দুরের এই অর্জনে ময়মনসিংহ জেলা পুলিশ পরিবার গর্বিত। এই শুভক্ষণে পুলিশ সুপার, ময়মনসিংহ জনাব মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম মহোদয়ের পক্ষ থেকে বাংলাদেশ জাতীয় নারী দল এবং কলসিন্দুরের মেয়েদের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, ময়মনসিংহের ‘কলসিন্দুর’-এ বেড়ে ওঠা আটজন আছেন এই দলে। এ দলের মারিয়া মান্দা, সানজিদা আক্তার, শিউলি আজিম, তহুরা খাতুন, শামসুন্নহার সিনিয়র, শামসুন্নাহার জুনিয়র, সাজেদা খাতুন, মার্জিয়া আক্তারের বাড়ি কলসিন্দুরে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page