May 26, 2024, 7:25 pm
শিরোনামঃ
উপকূলে ৮-১২ ফুট জলোচ্ছ্বাস, পাহাড়ে হতে পারে ভূমিধস সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ডিআরইউ সদস্য সন্তানদের সাঁতার প্রশিক্ষণ কার্যক্রম-২০২৪ শুরু মাত্র ৫০০০ টাকার বিনিময়ে এমপি আনারের দেহ ৮০ টুকরো করা হয়, কসাই জিহাদের স্বীকারোক্তি দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ বিনোদন প্রতিবেদক কুড়িগ্রামে অসহায় দৃষ্টি প্রতিবন্ধী নুর নবী পরিবার নিয়ে চরম দুর্ভোগে দিনাতিপাত করছে ঘূর্ণিঝড় মোকাবিলায় মন্ত্রণালয়ের সব প্রস্তুতি রয়েছে – দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী শাহজাদপুরে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের ডিএমপি সদস্যদের অগ্নিনির্বাপণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত এমপি আনারকে হত্যার পর হাড় ও মাংস আলাদা করে হলুদ মেশানো হয়’
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

কালিয়ায় সুধীজনদের সাথে মতবিনিময় করলেন পুলিশ সুপার

Reporter Name

মোঃ রাসেল হুসাইন নড়াইল জেলা প্রতিনিধি।

আজ ১৮ সেপ্টেম্বর সকাল ১১:০০ ঘটিকায় নড়াইল জেলার কালিয়া থানা পুলিশের আয়োজনে অত্র থানার হল রুমে সুধীজনদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন জনাব প্রণব কুমার সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার, কালিয়া সার্কেল, নড়াইল।

প্রধান অতিথি হিসেবে উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জনাব মোসা: সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল।

পুলিশ সুপার মহোদয় কালিয়া থানায় উপস্থিত হলে কালিয়া থানা পুলিশের পক্ষ থেকে মহোদয়কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

পুলিশ সুপার মহোদয় তার বক্তব্যে বলেন, অপরাধ নিয়ন্ত্রণ ও আইন-শৃঙ্খলা রক্ষায় নড়াইল জেলা পুলিশ বদ্ধপরিকর। জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতে জেলা পুলিশ সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, থানাকে জনগণের আস্থা, নির্ভরতা ও সমস্যা সমাধানের কেন্দ্রবিন্দু হিসেবে গড়ে তুলতে সকলকে একযোগে কাজ করতে হবে।

এ সময় তিনি জুয়া ও মাদক নির্মূলকরণ, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন দমন সহ বিভিন্ন সামাজিক সমস্যা সমাধানে পুলিশের আইনগত কার্যক্রমের গতি শীলতা আরো বৃদ্ধি করতে সত্য ও বস্তুনিষ্ঠ তথ্য দিয়ে।

পুলিশকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানান।এছাড়া তিনি আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে বিশেষ নির্দেশনা প্রদান করেন।

মতবিনিময় সভায় উপস্থিত সুধীজন পুলিশের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে নিজেদের মতামত তুলে ধরেন এবং সকলে একসাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় জনাব ওহিদুজ্জামান হীরা, মেয়র, কালিয়া পৌরসভা; জনাব তপন কুমার দাস, অধ্যক্ষ, শহীদ আব্দুস সালাম ডিগ্রী কলেজ, কালিয়া; জনাব বাবু কৃষ্ণপদ ঘোষ; চেয়ারম্যান, উপজেলা পরিষদ, কালিয়া; জনাব অশোক ঘোষ, সভাপতি, উপজেলা পূজা উদযাপন পরিষদ, কালিয়া;

জনাব শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক, উপজেলা ইমাম পরিষদ, কালিয়া; জনাব মশিউর রহমান মিঠু, সভাপতি, উপজেলা প্রেসক্লাব, কালিয়া; জনাব ইব্রাহিম, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ,কালিয়া;

জনাব হোসনে আরা মিলি, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, কালিয়া; কালিয়া উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, শিক্ষকমণ্ডলী; প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও কালিয়া থানা পুলিশের সকল পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page