July 26, 2024, 11:50 pm
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

কাশিমপুরে পুলিশের সোর্স দিয়ে হয়রানির উদ্দেশ্যে ধর্ষণ

Reporter Name

মামলা! কোণঠাসায় ভুক্তভোগী হাবেল পরিবার

বিশেষ প্রতিনিধিঃ

গাজীপুর মহানগর কাশিমপুরে মোটা অংকের অর্থের বিনিময়ে পুলিশের সোর্স শমীমা মনিকে দিয়ে সাজানো ধর্ষণ মামলা রেকর্ড করতে মরিয়া কাশিমপুর থানা পুলিশ।মহানগরের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা হাবেল মিয়া তার পরিবার কে জমিজমা সংক্রান্ত ঝামেলায় কুপোকাত করতে একের পর এক মামলা দিয়ে প্রতিনিয়ত হয়রানি করে আসতেছে একই এলাকার মাহবুব মিয়া।

টাকার জোরে থানা পুলিশ জেনো মাহবুবের পকেটে। তদন্তের নামে সন্ত্রাসী স্টাইলে পুলিশের হুমকি ও নানান ভয়ভীতি দেখান তদন্ত পুলিশ। হাবেল মিয়ার পরিবারের সাথে পোষা সন্ত্রাসী বাহিনীর হুমকি প্রতিনিয়ত। উক্ত মামলার বিষয়ে এস আই মোজাম্মেল হক এর নিকট দৈনিক সময়ের কন্ঠ পত্রিকার সম্পাদক বোরহান হাওলাদার জসিম মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন,

আমি মামলার ইনভেস্টিগেশন অফিসার (আই ও) মামলার বিষয়ে আমি কিছু জানিনা। কাশিমপুর থানার ওসি মি. রাফির কাছে মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন, মামলার বিষয় ওসি তদন্ত আল মামুন বলতে পারবে। ওসি তদন্তের নিকট জানতে চাইলে তিনি ও মামলার বিষয়টি এড়িয়ে যান।

থানার দালালদের প্রশ্রয় দিয়ে তাদের কথা মত থানার কার্য পরিচালনা করার বিষয়টি তদন্ত পর্যবেক্ষন করে আইনি ব্যবস্থা গ্রহন করতে বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুদৃষ্টি কামনা করে আবেদন পত্র দাখিল করেন অসহায় হাবেল মিয়া তার পরিবার। সকল তথ্য ছবি সময়ের কন্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক থেকে সংগৃহীত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page