July 27, 2024, 4:06 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

কুমিল্লা জেলা প্রবাসী কল্যাণ পরিষদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Reporter Name

একজন প্রবাসী পরিবারের মুখে হাঁসি ফুটাতে জীবিকার তাগিদে পাড়ি জমায় প্রবাসে। পড়তে হয় কতও না সমস্যা বা বিপদে এই বিপদগুলো কাটিয়ে ওঠা অনেকের পক্ষে সম্ভব হয় না। এমন বিপদগ্রস্ত প্রবাসীর পাশে দাঁড়ানোর প্রত্যয়ে হাটি হাটি পাপা করে অগ্রযাত্রা কুমিল্লা জেলা প্রবাসী কল্যাণ পরিষদের। সেই লক্ষ মাত্রকে আরো ব্যাপকভাবে তরান্বিত করার লক্ষ্যে কাজ করছেন বর্তমান দ্বায়িত্বরত সকল সদস্যবৃন্দ। প্রবাসীদের সুখ দুঃখকে ভাগাভাগির মাধ্যমে এই পরিষদটি একদিন একটা প্রতিষ্ঠানে রুপান্তর করা হবে, এমনটাই মতবিনিময় সভার আলোচ্য বিষয় ছিলো।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রবাসী কল্যাণ পরিষদের উপদেষ্টা মোঃ নুর আলম খন্দকার ও হুমায়ন আহম্মদ, সভাপতি আব্দুল মোতালেব মজুমদার, সিনিয়র সহসভাপতি ইদ্রিছ গাঁজী, সহসভাপতি আবুল হাসেম, মোঃ হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাবুল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মুন্সি আরিফুল ইসলাম, নজির আহম্মদসহ প্রমূখ।

পরিষদের সভাপতি আব্দুল মোতালেব মজুমদারের সমাপনী বক্তব্যের মাধ্যমে তিনি বলেন আমি যে লক্ষ্য উদ্দেশ্যে পরিষদটি দাঁড় করিয়েছি, তা কখনোই পিছপা হটবে না। কেহ যদি পরিষদ থেকে সরে যেতে চায়- তাকে সাধুবাদ জানাই এবং কেহ যদি আসতে চায় স্বাগতম জানাই। এই সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনার মাধ্যমে মতবিনিময় সভার পরিসমাপ্তি হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page