July 27, 2024, 8:06 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ঘুমধুম ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষনা করেছেন ইউপি সদস‌্য দিল মোহাম্মদ ভুট্রো

Reporter Name

নুর মোহাম্মদ সিকদার:

পার্বত‌্য বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার আওতাধীন আসন্ন ঘুমধুম ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল ও সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষনা করেছেন আওয়ামীলীগ নেতা ইউপি সদস‌্য দিল মোহাম্মদ ভুট্রো।বাংলাদেশ আও য়ামীলীগ ঘুমধুম ইউনিয়ন শাখার নেতৃবৃন্দসহ তৃণমূল নেতা-কর্মীদের পছন্দের সাধারণ সম্পাদক প্রার্থী ইউপি সদস‌্য দিল মোহাম্মদ ভুট্রো।

বাংলাদেশ আওয়ামীলীগ রাজনীতির একজন পরিক্ষিত নেতা ও দলের নিবেদিত প্রাণ ঘুমধুম ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ইউপি সদস‌্য দিল মোহাম্মদ ভুট্রো এ প্রতিবেদককে বলেন, দলের দূর্দিনে সব সময় মাঠে থেকে রাজনীতি করেছি কোন অপশক্তির কাছে কখনো মাথা নত করিনি। দলের প্রত্যেকটি নেতাকর্মীর বিপদে-আপদে পাশে থেকে সাহস যুগিয়েছি। ঘুমধুম ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সমস্ত নেতা কর্মিদের যে কোন বিপদে আপদে ছুটে গিয়ে সমস‌্যার সমাধান করেছি। আশা করছি জেলা-উপজেলা নেত্রীবৃন্দ ও তৃণমূল নেতাকর্মীরা আমাকে সমর্থন দেবে।

তিনি আরো বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন শেখ হাসিনা তথা নৌকা মার্কা পূণরায় বিজয়ী করে পার্বত্য মন্ত্রী পাহাড়ের উন্নয়নের রুপকার বীর বাহাদুর উশৈচিং মহোদয়ের হাতকে শক্তিশালী করতে আমি ঘুমধুম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষনা করেছি।

তবেই নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক শফিউল্লাহ, সাধারণ সম্পাদক ও দৌছড়ি ইউপি চেয়ারম্যান ইমরান মহোদয়ের যেকোনো সিদ্ধান্ত মেনে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page