March 2, 2024, 3:47 pm
শিরোনামঃ
৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার ময়মনসিংহে ডিবির অভিযানে ৬০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার জাজিরায় জাতীয় ভোটার দিবস পালিত ডিআরইউ’র প্রয়াত সদস্য পরিবারকে মাঝে বীমার চেক হস্তান্তর ও অসুস্থ সদস্যদের চিকিৎসা অনুদান প্রদান ঢাকা বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ২১ পদে আওয়ামী লীগের জয় জাজিরায় রাতের আধারে একজনকে কুপিয়ে হত্যা জাতীয় বীমা দিবস ২০২৪ ও উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও চেক বিতরণ জাজিরায় গোয়াল ঘরে আগুনে পুড়ল গরু-ছাগল, বাঁচাতে গিয়ে দগ্ধ কৃষক
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

চকরিয়ার হারবাংয়ে ঈগলবাস-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ নিহত ৪

Reporter Name

ইকরামুল হক কক্সবাজার জেলা প্রতিনিধি:

কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার হারবাংএলা কায় যাত্রীবাহি ঈগল পরিবহনের বাস ও স্কয়ার ফার্মা স্টিক্যালের ঔষধ সরবরহকারী কাভার্ড ভ্যানের মুখো মুখি সংঘর্ষে নারীসহ ৪জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৩জন।

বৃহস্পতিবার (৮ফেব্রুয়ারি)সকাল সাড়ে ১০ টার দিকে চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ‘আরএফএল’ ফ্যাক্টরির সামনের মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনা য় নিহতরা হলেন- পালাকাটা ২নম্বর ওয়ার্ড এলাকার আব্দুল আলীর মেয়ে রুবিদা আক্তার (২৬), চন্দনাই শের হাশিমপুর এলাকার কবির আহমেদের ছেলে বশি র মিয়া (৩৫) ও লোহাগাড়া হামজারপাড়া এলাকারমৃত নুরুল মেস্ত্রীর ছেলে আব্দু শুক্কুর মুন্না (৪৫)। হারবাং ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মোঃ শামসুল ইসলামছেলে আব্দুল মান্নান(৩৫)

এমনটিই নিশ্চিত করেছেন চিরিংগা হাইওয়ে থানার এএসআই জসিম উদ্দিন।

এবিষয়ে চিরিংগা হাইওয়ে থানার ইনচার্জ মাহবুব ভূইয়া বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি ২টি জব্দ করা হয়েছে। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩ থেকে ৪ জন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page