July 27, 2024, 7:17 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

চাটখিলে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, নারীসহ আহত -৫

Reporter Name

আহসান হাবীব স্টাফ রিপোর্টারঃ-নোয়াখালী চাটখিলে জমি নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষ হয়েছে। এতে পাঁচজন আহত হয়েছেন।সোমবার (৭নভেম্বর) উপজেলার বদলকোট ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের হরিকৃষ্ণপুর গ্রামে খাঁন বাড়ীতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- মৃত আশ্রাফ আলীর পুত্র আবুল হোসেন (৭৫), গোলাম হোসেন (৬৭), আবুল হোসেনের পুত্র আরিফ হোসেন (২৮), আবুল হোসেনের স্ত্রী রোকেয়া বেগম(৫৫), শরীফ খানের স্ত্রী মোহনা আক্তার (১৮) তাদের সবার বাড়ি হরিকৃষ্ণপুর গ্রামে। তারা বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে আবুল হোসেনের সঙ্গে তার ভাই আবুল বাসারের জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনার দিন দুপুর ১টার দিকে ঘর নির্মাণকে কেন্দ্র করে দুইপক্ষে বাগবিতণ্ডা শুরু হয়।

একপর্যায়ে উভয়পক্ষে সংঘর্ষ হয়। এতে আবুল হোসেনসহ তারা পাঁচজন আহত হন। আহতদের মধ্যে আবুল হোসেনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আবুল হোসেন জানান,আমার ভাই আবুল বাসারের সঙ্গে জায়গা জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে,আজ আমার জায়গায় আমি ঘর নির্মাণের সময় আবুল বাসার(৭২), কুসুম আক্তার(৪০),রিমু আক্তার(১৭),মাসুদ(৪৫),মনির হোসেন(৩৫),জাকির (৩০),সহ আরো দশ বারোজন সন্ত্রাসী ভাড়া করে আমার ও আমার পরিবারের লোকজনের উপর হামলা চালায়, আমি এই ঘটনার উপযুক্ত বিচার চাই।

এ বিষয়ে আবুল বাসারের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আমার ভাই আবুল হোসেনের সঙ্গে জায়গা জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিলো, আজকে বাকবিতন্ডায় হাতাহাতি হয়, এঘটনায় আমি মামলার প্রস্তুতি নিচ্ছি।

চাটখিল থানার এস আই আব্দুস সামাদ মল্লিক বলেন, ৯৯৯ কল পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করছি, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page