May 26, 2024, 9:42 am
শিরোনামঃ
উপকূলে ৮-১২ ফুট জলোচ্ছ্বাস, পাহাড়ে হতে পারে ভূমিধস সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ডিআরইউ সদস্য সন্তানদের সাঁতার প্রশিক্ষণ কার্যক্রম-২০২৪ শুরু মাত্র ৫০০০ টাকার বিনিময়ে এমপি আনারের দেহ ৮০ টুকরো করা হয়, কসাই জিহাদের স্বীকারোক্তি দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ বিনোদন প্রতিবেদক কুড়িগ্রামে অসহায় দৃষ্টি প্রতিবন্ধী নুর নবী পরিবার নিয়ে চরম দুর্ভোগে দিনাতিপাত করছে ঘূর্ণিঝড় মোকাবিলায় মন্ত্রণালয়ের সব প্রস্তুতি রয়েছে – দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী শাহজাদপুরে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের ডিএমপি সদস্যদের অগ্নিনির্বাপণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত এমপি আনারকে হত্যার পর হাড় ও মাংস আলাদা করে হলুদ মেশানো হয়’
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ছাত্রলীগ নেতা ইমন হত্যা: রিমান্ডে দুই পরিকল্পনাকারী

Reporter Name

নিজস্ব প্রতিবেদক
শহরের বহুল আলোচিত ছাত্রলীগ নেতা ইমন হত্যার মূল পরিকল্পনাকারী ছৈয়দ আকবর ও রমজান আলীর দুইদিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করেছে আদালত। সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাবেদ আকতারের আদালতে তাদের রিমান্ড আবেদন মঞ্জুর করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পাবলিক প্রসিকিউটর এডভোকেট ফরিদুল আলম জানান, ছাত্রলীগ নেতা ইমন হত্যা মামলার আসামী ছৈয়দ আকবর ও রমজান আলীর ৭দিন করে রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। তারমধ্যে দুইজনের ২দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়। আগামী ১০ কার্যদিবসের মধ্যে রিমান্ড প্রক্রিয়া শেষ করার আদেশ দেওয়া হয়।

জানা যায়, গত ২১ জুলাই রাতে কক্সবাজার শহরের পেশকার পাড়ায় ছুরিকাঘাতে কক্সবাজার পৌরসভার ৪ নং ওয়ার্ডের ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমন হাসান নিহত হন। পূর্ব শক্রতার জের ধরে এ হত্যাকান্ড বলে পুলিশ ও নিহতে পরিবারের দাবী। এ ঘটনায় গত ২৪ জুলাই ৮ জনের নাম উল্লেখ করে ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন নিহত ইমনের পিতা মোহাম্মদ হাছান।

মামলায় প্রধান আসামী আবদুল্লাহ খানকে প্রধান আসামী করে ৮ জনের নাম উল্লেখ করে দায়ের করা মামলায় ৭ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। এ ঘটনা এজাহারভূক্ত আসামী ওয়াসিম ও মিজানকে পুলিশ গ্রেফতার করে। অপর দিকে মামলার প্রধান আসামী আবদুল্লাহ খানকে গ্রেফতার করেছে র‌্যাব।

এদিকে হত্যার মূল পরিকল্পনাকারী আবদুল্লাহ খানের মামা মামলার ২নং আসামী রমজান ও ৪নং আসামী ছৈয়দ আকবর পলাতক থেকে হাইকোর্ট থেকে সাময়িক জামিন নেয়। জামিন নেয়ার পর তারা বেপরোয়া হয়ে উঠে। মামলা প্রত্যাহারে নানা হুমকী ধমকী দেয় ইমনের পরিবারকে। পরে জামিনের মেয়াদ শেষে নিম্ন আদালতে পুনরায় জামিন আবেদন করলে বিজ্ঞ বিচারক তা নাকচ করে তাদের জেল হাজতে প্রেরণ করেন।

সর্বশেষ সোমবার (২৬ সেপ্টেম্বর) রমজান ও ছৈয়দ আকবরকে ২দিন করে রিমান্ডে নেয় পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page