June 13, 2024, 2:17 pm
শিরোনামঃ
পুলিশ কমিশনারের সাথে ডিএমপির বিভিন্ন বিভাগের প্রধানদের এপিএ স্বাক্ষর এমপি আনার হত্যাকাণ্ড : ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিন্টু গ্রেফতার প্রধানমন্ত্রীর উপহার সারাদেশে ১৮৫৬৬ টি ভূমিহীন – গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর নান্দাইলে আশ্রয়ন-২ প্রকল্পের গৃহ নির্মানে কোটি টাকার অনিয়মের অভিযোগ ময়মনসিংহ ডিবি কর্তৃক ৪টি আগ্নেয়াস্ত্রসহ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার সেনা প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান রাজারহাটে দেশের কন্ঠ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রাস্তা দখলমুক্তে হকার উচ্ছেদকরনে মতিঝিল ট্রাফিকের জোরালো অভিযানঃ জেলা গোয়েন্দা শাখা ময়মনসিংহ সদস্যদের বিভিন্ন পারফরমে ন্সে পুরস্কার প্রদান ঈদ-উল-আযহা উদযাপন ও যানজট নিরসনকল্পে পরিবহণ মালিক,পেট্রোল পাম্প মালিকদের সাথে মতবিনিময় সভা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

জমি বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৪জন আহত

Reporter Name

ফেনী প্রতিনিধি :

জমি বিরোধের জের ধরে ফেনীর ছাগলনাইয়া উপজেলার পশ্চিম পাঠানগড়ে ১৪ই অক্টোবর (শুক্রবার) সকাল সাড়ে ৮টায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪জন গুরুতর আহত হয়। গুরুতর আহত মোঃ মহসিনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে, বাকী ৩জনকে ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হসপাতাল ও ঘটনার প্রতক্ষদর্শীর বিবরণে জানা যায়, বাড়ীর জায়গা নিয়ে রফিক মাস্টারের ছেলে যুবদল নেতা মহসিন (৩৩) এর সাথে একই বাড়ীর প্রতিপক্ষ জিয়াউল হক (হকসাব) ও ওহিদ উল্যাহ মানিকের সাথে পূর্ব থেকে বিরোধ রয়েছে, এই বিষয়ে দুপক্ষের মধ্যে ছাগলনাইয়া থানায় মামলাও চলমান রয়েছে। বাড়ীর বাউন্ডারি ওয়াল নির্মাণকে কেন্দ্র করে শুক্রবার (১৪ অক্টোবর) সকালে দু’পক্ষের মধ্যে তর্কাতর্কির এক পর্যায়ে বহিরাগত সন্ত্রাসী নিয়ে হামলা চালায় হকসাব ও মানিকের নেতৃত্বে ১৫/১৬ জন সন্ত্রাসী।

দেশীয় অস্ত্র নিয়ে কুপিয়ে ও পিটিয়ে মহসিন (৩৩) তার স্ত্রী রুমা আক্তার (৩০) তার মা ছালেহা বেগম (৬০) ও শাশুড়ী সেলিনা বেগমকে হত্যার চেষ্টা চালায়। গুরুতর আহত অবস্থায় প্রতিবেশীগণ তাদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে প্রেরন করেন।

ঘটনার পরপরই ছাগলনাইয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন, এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন মহসিনের পরিবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page