July 27, 2024, 7:34 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

জাজিরায় ইয়াবাসহ নারী আটক

Reporter Name

রাশেদুল ইসলাম রিয়াদ জাজিরা (শরীয়তপুর)

শরীয়তপুরের জাজিরা উপজেলার বড় গোপালপুর ইউনিয় নের থেকে ১হাজার ২শত ৮২ পিস ইয়াবাসহ সালমা বেগম (৩০) নামের একজন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করে জাজিরা থানা পুলিশ।শনিবার(২৯জুলাই) সকালে উপজে লার বড়গোপালপুর ইউনিয়নের পাচু মাদবর কান্দি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সালমা বেগম (৩০) উপজেলার বড় গোপালপুর ইউনিয়নের পাচু মাদবর কান্দি গ্রামের বাসিন্দা মনির মাদবরের স্ত্রী।

জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে জাজিরা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) সুজন হকের নেতৃত্বে  এস আই হাবিব,এএসআই  বেলায়েত,এএসআই আনোয়ার এবং মহিলা কনস্টেবল ইনছনা আক্তার সম্মিলিত একটি টিম বড় গোপালপুর ইউনিয়নের পাচু মাদবর কান্দি গ্রামের মনির মাদবরের বাড়িতে অভিযান চালায়। এসময় ১হাজার ২শত ৮২ পিস ইয়াবাসহ সালমা বেগমকে গ্রেপ্তার করা হয়।

জাজিরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন হক বলেন, দীর্ঘদিন যাবৎ মনির মাদবর ও তার স্ত্রী ইয়াবা বিক্রি করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে আমরা বড় গোপালপুর ইউনিয়নে অভিযান চালাই।পুলিশের উপস্থিতি টের পেয়ে মনির মাদবর পালিয়ে যায় তবে আমরা তার স্ত্রী সালমা বেগমকে গ্রেপ্তার করতে সক্ষম হই। এসময় তার কাছে ১হাজার ২শত ৮২পিস ইয়াবা পাওয়া যায় যার বাজার মূল্য আনুমানিক ৩লক্ষ ৮৪হাজার ৬শত টাকা মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন,ইয়াবা কারবারি সালমা বেগমের  বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে মাদকের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page