March 3, 2024, 1:22 am
শিরোনামঃ
৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার ময়মনসিংহে ডিবির অভিযানে ৬০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার জাজিরায় জাতীয় ভোটার দিবস পালিত ডিআরইউ’র প্রয়াত সদস্য পরিবারকে মাঝে বীমার চেক হস্তান্তর ও অসুস্থ সদস্যদের চিকিৎসা অনুদান প্রদান ঢাকা বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ২১ পদে আওয়ামী লীগের জয় জাজিরায় রাতের আধারে একজনকে কুপিয়ে হত্যা জাতীয় বীমা দিবস ২০২৪ ও উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও চেক বিতরণ জাজিরায় গোয়াল ঘরে আগুনে পুড়ল গরু-ছাগল, বাঁচাতে গিয়ে দগ্ধ কৃষক
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

জাজিরায় ইয়াবাসহ নারী আটক

Reporter Name

রাশেদুল ইসলাম রিয়াদ জাজিরা (শরীয়তপুর)

শরীয়তপুরের জাজিরা উপজেলার বড় গোপালপুর ইউনিয় নের থেকে ১হাজার ২শত ৮২ পিস ইয়াবাসহ সালমা বেগম (৩০) নামের একজন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করে জাজিরা থানা পুলিশ।শনিবার(২৯জুলাই) সকালে উপজে লার বড়গোপালপুর ইউনিয়নের পাচু মাদবর কান্দি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সালমা বেগম (৩০) উপজেলার বড় গোপালপুর ইউনিয়নের পাচু মাদবর কান্দি গ্রামের বাসিন্দা মনির মাদবরের স্ত্রী।

জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে জাজিরা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) সুজন হকের নেতৃত্বে  এস আই হাবিব,এএসআই  বেলায়েত,এএসআই আনোয়ার এবং মহিলা কনস্টেবল ইনছনা আক্তার সম্মিলিত একটি টিম বড় গোপালপুর ইউনিয়নের পাচু মাদবর কান্দি গ্রামের মনির মাদবরের বাড়িতে অভিযান চালায়। এসময় ১হাজার ২শত ৮২ পিস ইয়াবাসহ সালমা বেগমকে গ্রেপ্তার করা হয়।

জাজিরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন হক বলেন, দীর্ঘদিন যাবৎ মনির মাদবর ও তার স্ত্রী ইয়াবা বিক্রি করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে আমরা বড় গোপালপুর ইউনিয়নে অভিযান চালাই।পুলিশের উপস্থিতি টের পেয়ে মনির মাদবর পালিয়ে যায় তবে আমরা তার স্ত্রী সালমা বেগমকে গ্রেপ্তার করতে সক্ষম হই। এসময় তার কাছে ১হাজার ২শত ৮২পিস ইয়াবা পাওয়া যায় যার বাজার মূল্য আনুমানিক ৩লক্ষ ৮৪হাজার ৬শত টাকা মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন,ইয়াবা কারবারি সালমা বেগমের  বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে মাদকের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page