July 27, 2024, 2:48 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

জেলা গোয়েন্দা শাখা ময়মনসিংহ সদস্যদের বিভিন্ন পারফরমে ন্সে পুরস্কার প্রদান

Reporter Name

প্রথম বাংলা – মে/২০২৪ মাসিক কল্যাণ সভায় আইজিপি এবং ময়মনসিংহ পুলিশ সুপার কর্তৃক জেলা গোয়েন্দা শাখা ময়মন সিংহের সদস্যদের বিভিন্ন পারফরমেন্সে পুরস্কার প্রদান করা হয়।

জানা যায় –

১ ; গত মার্চ/২৪ মাসে অভিযান পরিচালনা করে কোতোয়ালী থানার চাঞ্চল্যকর রাজু হত্যা মামলার ২ জন আসামী গ্রেফতার এবং রক্তমাখা রামদা ও চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

২: গত মার্চ/২৪ মাসে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ/২০২৪ এ পরীক্ষায় প্রতারক চক্রের ০১ সদস্য গ্রেফতার করা হয়।

৩: গত মার্চ/২৪ মাসে অভিযান পরিচালনা করে ০১টি রিক্সা ও ২টি অটোভ্যানসহ চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়।

৪; গত জানুয়ারি/২৪ মাসে অভিযান পরিচালনা করে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের ২ সদস্য গ্রেফতার এবং ০৩টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়।

৫: গত মে/২৪ মাসে অভিযান পরচিালনা করে ত্রিশাল থানার চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলার ঘটনায় জড়িত আসামীকে গ্রেফতার ও প্রকৃত রহস্য উদঘাটন করা হয়।

৬: গত মে/২৪ মাসে অভিযান পরিচালনা করে কোতোয়ালী থানার চাঞ্চল্যকর হাসান হত্যা মামলার ঘটনায় জড়িত আসামীদ্বয়কে গ্রেফতার ও প্রকৃত রহস্য উদঘাটন করা হয়।

৭: গত মে/২৪ মাসে কোতোয়ালী থানা এলাকায় চোরাই মোবাইল উদ্ধার অভিযান পরিচালনা করে বিভিন্ন ব্যান্ডের ১৫ চোরাই মোবাইল সেট উদ্ধার করা হয়।

উক্ত বিষয়ে জেলা গোয়েন্দো শাখা(ডিবি), ময়মনসিংহর নিম্ন বর্ণিত অফিসারগণ পুরস্কারপ্রাপ্ত হন।

উক্ত বিষয়ে জেলা গোয়েন্দো শাখা(ডিবি),ময়মনসিংহ এর অফ সিার-ইনর্চাজ মোঃ ফারুক হোসেন,এসআই (নিঃ) শাহ মিনহাজ উদ্দিন,এসআই (নিঃ) রেজাউল আমীন র্বষন,এসআই (নিঃ) পরিমল চন্দ্র সরকার,পিপিএম,এসআই (নিঃ) আল্লামা ইকবাল কবির সম্রাট,এসআই(নিঃ) মোঃ সোহরাব আলী,এসআই (নিঃ) মোঃ আব্দুল জলিল,এসআই (নিঃ) রূপন কুমার সরকারকে মাসিক ক্রাইম কনফারেন্স মে/২০২৪ মাসে মাননীয় আইজিপি মহোদয় এবং মাননীয় পুলিশ সুপার,ময়মনসিংহ মহোদয় কর্তৃক বিশেষ সম্মাননা পুরস্কার প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page