May 26, 2024, 6:10 pm
শিরোনামঃ
উপকূলে ৮-১২ ফুট জলোচ্ছ্বাস, পাহাড়ে হতে পারে ভূমিধস সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ডিআরইউ সদস্য সন্তানদের সাঁতার প্রশিক্ষণ কার্যক্রম-২০২৪ শুরু মাত্র ৫০০০ টাকার বিনিময়ে এমপি আনারের দেহ ৮০ টুকরো করা হয়, কসাই জিহাদের স্বীকারোক্তি দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ বিনোদন প্রতিবেদক কুড়িগ্রামে অসহায় দৃষ্টি প্রতিবন্ধী নুর নবী পরিবার নিয়ে চরম দুর্ভোগে দিনাতিপাত করছে ঘূর্ণিঝড় মোকাবিলায় মন্ত্রণালয়ের সব প্রস্তুতি রয়েছে – দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী শাহজাদপুরে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের ডিএমপি সদস্যদের অগ্নিনির্বাপণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত এমপি আনারকে হত্যার পর হাড় ও মাংস আলাদা করে হলুদ মেশানো হয়’
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ঝুলন্ত লাশের বিচারের দাবিতে মানববন্ধন

Reporter Name

স্টাফ রিপোর্টার সিমান্ত মোল্লা ;

শরীয়তপুরের জাজিরায় লতিফ মোড়ল (৩২) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন করেছে  তার পরিবার ওএলা কাবাসী।বুধবার(১৭ এপ্রিল)বিকাল ৫টার সময় উপজে লার পালেরচর ইউনিয়নের ইয়াসিন আকন কান্দিগ্রামে এ মানববন্ধন করা হয়।মানববন্ধনে লতিফ মোড়লের আত্মহননের পেছনে প্রকৃত অপরাধীদের সুষ্ঠু বিচারের দাবি জানানো হয়।

মানববন্ধনে সাবেক ইউপি সদস্য কিনাই শেখ বলেন, লতিফ মোড়লের মৃত্যুর পেছনে কারা জড়িত,তা যথায থ তদন্ত করে প্রকৃত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আমরা এই মানববন্ধন ও শোক র‍্যালি করেছি। দেশে আইনশৃঙ্খলা বাহিনী যেনো সঠিক তদন্ত করে প্র কৃত অপরাধীদের বের করে এটাই আমাদের আজকের মানববন্ধনের মূল দাবি।

স্থানীয় বাসিন্দা ছোবাহান আকন বলেন,গত শুক্রবারস ন্ধ্যায় মাঝিরঘাটের সালাম ফরাজি আমাকে ফোনদিয়ে বলে যে আমরা লতিফ মোড়লকে আটকিয়ে রেখেছি।  আপনারা এসে নিয়ে যান।বিষয়টি আমি লতিফ মোড় লের পরিবারকে জানালে তারা লতিফকে ছাড়িয়েআনা র জন্য বের হলে সালাম ফরাজি আমাকে আবারফোন দিয়ে বলে যে আমরা লতিফ মোড়লকে ছেড়ে দিয়েছি।

ঘন্টা দুয়েক পরে লতিফের ছোট ভাই সজিব মোড়লআ মকে জানায় যে লতিফের লাশ দড়িকান্দির একটিআম বাগানের গাছের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। এর পরই আমি সালাম ফরাজিকে মুঠোফোনে কল দে ই।তাকে জিজ্ঞেস করি লতিফ মোড়লকে মেরে ফেল লি কেনো।কিন্তু সালাম ফরাজি আমার প্রশ্নের উত্তর না দিয়ে কল কেটে দেয়। 

লতিফ মোড়লের পিতা শামসু মোড়ল বলেন,আমারছে লের সাথে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিলো। বিয়ে হয়ে যাওয়ার পরেও মেয়েটি আমার ছেলেকে প্রায়ই ফোন দিত। গত শুক্রবার সন্ধ্যায় মেয়েটির সাথে দেখা করতে গেলে মেয়েটির স্বামী সালাম ফরাজি আমারছে লেকে আটকিয়ে মারধর করে। এরপর রাত ১০ টার সময় আমার ছেলের লাশ ঝুলন্ত অবস্থায় পাই। 

আমার ছেলেকে পূর্ব পরিকল্পিত ভাবে হত্যা করে গাছে র সাথে ঝুলিয়ে রেখেছে।প্রশাসনের কাছে আমার এক টাই দাবী যারা আমার ছেলেকে হত্যা করে গাছেরসাথে ঝুলিয়ে রেখেছে তদন্ত করে তাদের আইনের আওতায় আনা হোক। 

প্রসঙ্গত: গত ১২এপ্রিল রাত ১০টার সময় উপজেলার পালেরচর ইউনিয়নের দড়ি কান্দি এলাকার একটিআম বাগানের গাছে রশিতে ঝুলন্ত অবস্থায় লতিফ মোড়লে র লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে থানা পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

জানা যায়,লতিফ মোড়লের সাথে একই এলাকারনুরুল ইসলামের মেয়ে সালমা বেগমের সাথে প্রেমেরসম্পর্ক ছিলো।প্রায় আট বছর আগে সালমা বেগমের বিয়ে হয়ে গেলেও তাদের মধ্যে নিয়মিত যোগাযোগ চলতে থাকে। শুক্রবার সন্ধ্যায় মেয়েটির সাথে দেখা করতে গেলে স্থানীয় ও মেয়েটির শশুরবাড়ির লোকজন লতি ফ মোড়লকে আটকে রেখে মারধর করতে থাকে। বিষ য়টি পরিবারকে খবর দিলে তারা যাওয়ার আগেই লতি ফ মোড়লকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানানো হয়।

এরপর থেকেই লতিফ মোড়লের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায় পরে রাত ১০ টার দিকে উপজেলার দড়ি কান্দি এলাকার একটি আমবাগানে লতিফ মোড়লের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীরা তার পরিবার ও থানা পুলিশকে খবর দেয়। 

এ বিষয়ে নিহত লতিফ মোড়লের কথিত প্রেমিকার স্বা মী সালাম ফরাজীর সাথে মুঠোফোনে যোগাযোগ কর লে তিনি বলেন, আমার স্ত্রীর সাথে দেখা করতে আস লে আমরা তাকে কিছুটা মারধর করে ছেড়ে দিয়েছি।  এরপর কি হয়েছে তা আমার জানা নেই।জাজিরাথানা র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, আমরা অভিযোগ পেয়েছি।

এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page