March 2, 2024, 6:03 pm
শিরোনামঃ
৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার ময়মনসিংহে ডিবির অভিযানে ৬০ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার জাজিরায় জাতীয় ভোটার দিবস পালিত ডিআরইউ’র প্রয়াত সদস্য পরিবারকে মাঝে বীমার চেক হস্তান্তর ও অসুস্থ সদস্যদের চিকিৎসা অনুদান প্রদান ঢাকা বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ২১ পদে আওয়ামী লীগের জয় জাজিরায় রাতের আধারে একজনকে কুপিয়ে হত্যা জাতীয় বীমা দিবস ২০২৪ ও উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও চেক বিতরণ জাজিরায় গোয়াল ঘরে আগুনে পুড়ল গরু-ছাগল, বাঁচাতে গিয়ে দগ্ধ কৃষক
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

টুঙ্গিপাড়ায় শেখ সেলিম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব গোপালগঞ্জ ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন

Reporter Name

মোঃ তপু শেখ”গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জ -২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য গোপালগঞ্জের মাটি ও মানুষের নেতা জননেতা শেখ ফজলুল করিম সেলিম এম,পি নবম বার এর মত নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানালেন প্রেসক্লাব গোপালগঞ্জ ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখা।

প্রেসক্লাব গোপালগঞ্জের সভাপতি মো. আলিমুজ্জামান বিটু এবং সাধারণ সম্পাদক সৈয়দ মিরাজুল ইসলামের ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এজেড আমিনুজ্জামা ন রিপনের নেতৃত্বে গিনেজ বুকে রেকর্ডকারী জননেতা ড. শেখ ফজলুল করিম সেলিম এমপি কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারা।

এ সময় উপস্থিত ছিলেন,প্রেসক্লাব গোপালগঞ্জেরঅন্য তম নির্বাহী সদস্য ও গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়নে র সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম,এম. মাহামুদুর রহমা ন( দৈনিক সকালের সময়),আবুল ফাত্তাহ সজুব,মিরা জু ল ইসলাম,হুসাইন ইমাম সবুজ( দীপ্ত টিভি),সহ প্রেসক্লাব গোপালগঞ্জের সদস্যবৃন্দরা।

অপরদিকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক মো. তপু শেখ (একুশের বাণী),প্রচার সম্পাদক শিহাব মোল্লা (আলোকিত প্রতিদিন),অর্থ বিষয়ক সম্পাদক ইনসান আলী (অপরাধ জগত),সদস্য সচিব গোলাম রাব্বানী ( ভরের চেতনা),মো. সুজা উদ্দিন,সোহেল শেখ,সাদ্দাম হোসেন,সাইফুল ইসলাম,সংগ্রাম প্রতিদি নের শাকিব ও বিটিভি এর কর্মরত তাকিউদ্দিন খান প্রমুখ।

গোপালগঞ্জ-২ আসনে (গোপালগঞ্জ সদর- কাশিয়ানী র একাংশ) ৯ম বারের মতো নির্বাচিত হয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক স্বাস্থ্যম ন্ত্রী বার্ষিয়ান জননেতা শেখ ফজলুল করিম সেলিম।তিনি পেয়েছেন ২ লাখ ৯৫ হাজার ২৫৪ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী কাজী শাহীন পেয়েছেন ১ হাজার ৫১৪ ভোট,সউল্লেখ্য তিনি ১৯৮০ সাল থেকে এ আসনে নির্বাচন করে এর আগে ৮ বার সংসদ সদস্য নির্বাচিত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page