July 27, 2024, 4:24 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ঠাকুরগাঁও গড়েয়া কৃষি কর্মকর্তা থাকলেও অফিসে সারাক্ষণ ঝুলে তালা-হয়রানির শিকার কৃষক

Reporter Name

 

আব্দুস সালাম রুবেল স্টাফ রিপোর্টারঃ

প্রতিদিন নিয়মিত সরকারি ছুটি বাদে অফিসে বসার কথা থাকলেও অফিসে বসেন না, পরিতোষ এবং আসাদ নামে দুই কর্মকর্তা।

কৃষকদের সেবা দেওয়া কথা থাকলেও এবং দায়িত্ব থাকা ওয়ার্ডে গিয়ে কৃষকের সমস্যা সমাধান করার কথা থাকলেও,
সরকারি নিয়ম নিয়মনীতির তোয়াক্কা না করে অফিসে বসেন না। এতে হয়রানির শিকার হচ্ছে কৃষক। অফিসের সামনে নেই সাইনবোর্ড,নেই যোগাযোগ ব্যবস্থা।

ঠাকুরগাঁও সদর উপজেলা ১৩নং গড়েয়া ইউনিয়ন কৃষি অফিসের এমন অভিযোগের ভিত্তিতে সরজমিনে গিয়ে দেখা যার….ইউনিয়ন কৃষি কর্মকর্তার অফিসে তালা দেওয়া ও নেই সাইনবোর্ড।

এ ব্যাপারে কৃষি কর্মকর্তা পরিতোষ বর্মনের সাথে ফোনে কথা বললে ,তিনি বলেন এই ব্যাপারে আমি কিছু বলতে পারবো না,আপনি উপজেলা কর্মকর্তার সাথে যোগাযোগ করেন – উনি বিস্তারিত বলবে,আমি কখন অফিস খুলি ও কি কি কাজ করি বলবে – সাইনবোর্ড সম্পর্কে বলেন নষ্ট হয়েছে, নতুন একটা লাগাবো।শেষে ফালতু বলে সাংবাদিকের ফোন কল কেটে দেয়।

এ ব্যাপারে উপজেলা কৃষি সম্পসারণ কর্মকর্তা মনোয়ার হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন,এভাবে বলার কোন সুযোগ নেই, অফিসিয়ালি ভাবেও বলা ঠিক নয়,মাঠ পর্যায়ে কৃষকদের সুযোগ-সুবিধা দেওয়া ও কৃষি সমস্যা দেখা ও সমাধান দেওয়ার দায়িত্ব। বিষয়টি আমি দেখতেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page