June 13, 2024, 1:01 pm
শিরোনামঃ
পুলিশ কমিশনারের সাথে ডিএমপির বিভিন্ন বিভাগের প্রধানদের এপিএ স্বাক্ষর এমপি আনার হত্যাকাণ্ড : ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিন্টু গ্রেফতার প্রধানমন্ত্রীর উপহার সারাদেশে ১৮৫৬৬ টি ভূমিহীন – গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর নান্দাইলে আশ্রয়ন-২ প্রকল্পের গৃহ নির্মানে কোটি টাকার অনিয়মের অভিযোগ ময়মনসিংহ ডিবি কর্তৃক ৪টি আগ্নেয়াস্ত্রসহ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার সেনা প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান রাজারহাটে দেশের কন্ঠ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রাস্তা দখলমুক্তে হকার উচ্ছেদকরনে মতিঝিল ট্রাফিকের জোরালো অভিযানঃ জেলা গোয়েন্দা শাখা ময়মনসিংহ সদস্যদের বিভিন্ন পারফরমে ন্সে পুরস্কার প্রদান ঈদ-উল-আযহা উদযাপন ও যানজট নিরসনকল্পে পরিবহণ মালিক,পেট্রোল পাম্প মালিকদের সাথে মতবিনিময় সভা
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

ডিএমপি কমিশনারের অবসর উপলক্ষে বিদায় সংবর্ধনা

Reporter Name

প্রথম বাংলা – ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার (অতিরিক্ত আইজিপি) খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার),পিপিএম এর সরকারি চাকরি থেকে স্বাভা বিক অবসরে যাচ্ছেন।এ উপলক্ষে ২৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখ মঙ্গলবার বিকালে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে এক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার),পিপি এম এর বর্ণিল কর্মময় ও ব্যক্তিগত জীবন নিয়ে স্মৃতিচারণ করেন অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মোঃ কামরুল আহ সান বিপিএম (বার), অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মোঃ আতিকুল ইসলাম বিপিএম (বার),পি পিএম (বার),সিআইডি প্রধান (অতিরিক্ত আইজিপি) মোহা ম্মদ আলী মিয়া বিপিএম,পিপিএম,ডিআইজি (হেডকোয়ার্টা র্স) খন্দকার লুৎফল কবির বিপিএম, পিপিএম,অতিরিক্ত ডিআইজি ড. শামছুন্নাহার পিপিএম,সভায় অতিরিক্ত আই জিপিগণ,ডিআইজিবৃন্দ এবং অন্যান্য ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বক্তাগণ তাঁদের বক্তব্যে খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার),পিপিএম এর চাকরি জীবনের বিভিন্ন দিক নিয়ে আ লোচনা করেন।সভাপতির বক্তব্যে আইজিপি বলেন,পুলি শিং একটি চ্যালেঞ্জিং পেশা। খন্দকার গোলাম ফারুক পে শাগত চ্যালেঞ্জ মোকাবেলা করে অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে সফলভাবে দায়িত্ব পালন করেছেন। তিনি বিদায়ী অতিথির সুস্থতা এবং সুখী-সুন্দর অবসর জীবন কামনা করেন।খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার),পিপিএম তাঁর অ নুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, চাকরি জীবনে আমি সি নিয়র-জুনিয়র সকল কর্মকর্তার সার্বিক সহযোগিতা পেয়ে ছি।তিনি আইজিপি মহোদয়সহ সকল সহকর্মীর প্রতিগভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার),পিপিএম টাঙ্গাইল জেলার ভুয়াপুরের ঘাটান্দি গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরি বারে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯১ সালের ২০ জানুয়ারি ১২তম বিসিএস (পুলিশ) ব্যাচে সহকারী পুলিশ সুপার (এ এসপি) হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

৩২ বছর ৮ মাসের বর্ণাঢ্য কর্মজীবনে তিনি বাংলাদেশ পুলিশে র বিভিন্ন গুরুত্বপূর্ণ ইউনিটে অত্যন্ত দক্ষতা ও সুনামের সা থে দায়িত্ব পালন করেন। তিনি ২০২০ সালের ৯ নভেম্বর অ্যাডিশনাল আইজিপি হিসেবে পদোন্নিত পান। পেশাগত দক্ষতার স্বীকৃতি হিসেবে তিনি দুইবার বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) পদক এবং প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) পদকে ভূষিত হন। তিনি ব্যক্তিগত জীবনে বিবাহিত ও তিন কন্যা সন্তানের জনক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page