March 3, 2024, 3:34 pm
শিরোনামঃ
মাদক কারবারী ও সন্ত্রাসী,কোন অপরাধীকেই ছাড় দেওয়া হবে না- ওসি মাইন উদ্দিন গণপূর্তের দুর্নীতির মাষ্টার তিনি শাস্তি পাওয়ার বদলে মিলেছে প্রাইজ পোষ্টিং ওয়াসার পিপিআই প্রকল্প লুটপাটের মুলহোতা হাসিবুল হাসান নির্দোষ দাবি করেছেন লক্ষ্মীপুরের মাও লুৎফর রহমান আর নেই জেলের ভেসে উঠলো দিনমজুরের জামাল শিকারীর লাশ অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে জমি লিখে নিলেন দেলোয়ার হোসেন ও কফিল উদ্দিন নামের দুই শিক্ষক বীর মু‌ক্তি‌যোদ্ধা অজিত রঞ্জন বড়ুয়া কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক রাষ্ট্রীয়ভা‌বে গার্ড অব অনার দেওয়া হয় ৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪১ হাজার ৯০০ কোটি টাকা – সংসদে অর্থমন্ত্রী ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৬৪ মাদকসহ আসামী ছিনিয়ে নেয়া সেই যুবলীগ নেতা র‍্যাব-৩ হাতে গ্রেফতার
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

নড়াইলে হত্যার ঘটনায় স্বামী ও তার বন্ধু আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী; কারাগারে প্রেরণ

Reporter Name

মোঃ রাসেল হুসাইন নড়াইল জেলা প্রতিনিধি।

নড়াইল সদর উপজেলার সড়াতলা গ্রামে আছি য়া বেগম(২২) নামে এক গৃহবধুকে গলা কেটে ও পুড়িয়ে হত্যার ঘটনায় স্বামী রনি শেখ ও তার বন্ধু প্রধান সহযোগী আব্বাস ফকির আদালতে স্বীকা রোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার ওসি (তদ ন্ত) ওবায়দুর রহমান জানান,শনিবার রাত ৮টার দি কে নড়াইলের আমলী আদালতের সিনি য়র জুডিসি য়াল ম্যাজিষ্ট্রেট হেলাল উদ্দিনের নিকট ১৬৪ ধারায় হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দী দিয়েছেন। আছি য়া বেগমকে গলাকেটে ও পুড়িয়ে হত্যার ঘটনার ১৫ ঘন্টার মধ্যে শনিবার ভোর রাতে আছিয়ার স্বামী রনি শেখকে কালিয়া থেকে গ্রেফতার করে।এছাড়া রনির প্রধান সহযোগী তার বন্ধু একই গ্রামের জামির ফকিরের ছেলে আব্বাসকে গোপালগঞ্জের কাশিয়ানী থেকে গ্রেফতার করে।

পুলিশ এই ঘটনায় ঘটনার পর রনির পিতা মো: লিটু শেখ এবং তার দুই ভাই ইমরান শেখ ও রুবে ল শেখকে গ্রেফতার করে।।পুলিশ ও এলাকা বাসী জানায়, সাড়ে তিন বছর আগে সড়াতলা গ্রাামের রনি শেখের সাথে একই গ্রামের এখলাছ শিকদারের মেয়ে আছিয়া বেগমের সাথে বিয় হয়। তাঁদের আড়াই বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

এলাকাবাসী জানায় রনির অন্য মেয়ের সঙ্গে পর কীয়া সম্পর্ক থাকার কারণে তাঁদের মধ্যে দাম্প ত্য কলহ ছিল। শুক্রবার দুপুর ১২টার দিকে রনি দের বসতঘরের জানালা দিয়ে আগুন দেখতে পেয়ে স্থানীয় লোকজন এসে আগুন নেভান। এর পর দেখা যায় বিছানায় আছিয়ার গলাকাটা ও পুড়ে যাওয়া মরদেহ। এ ঘটনায় নিহতের মা রেবেকা বেগম বাদী হয়ে ৮জনকে আসামী করে শনিবার সদর থানায় মামলা দায়ের করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page