July 27, 2024, 3:52 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষায় পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করছে : আইজিপি

Reporter Name

প্রথম বাংলা – ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপি এম (বার),পিপিএম বলেছেন,মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনায় পুলিশ,র‍্যাব,গোয়েন্দা সংস্থা, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী,প্রশাসন, জনগণ একই প্লাটফর্মে এসে জঙ্গিবাদ দমনে কাজ করেছে। সবাই একসাথে কাজ করায় জঙ্গিবাদ নিয়ন্ত্রণে আমরা ঈর্ষণীয় সফলতা অর্জন করেছি। জঙ্গিবাদ এখন পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে।

তিনি বলেন,জঙ্গি ও সন্ত্রাস মোকাবিলায় আমরা সব সময় এগিয়ে রয়েছি। জঙ্গিদের বিরুদ্ধে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অপারেশন চালানো হচ্ছে। জঙ্গিদের যে কোনও অপারেশনের আগে ই আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের গ্রেফ তার করছে।

আইজিপি আজ (৪ নভেম্বর ২০২২) সকালে সুনা মগঞ্জ শহরের ওয়েজখালী এলাকায় পুলিশের ক্রীড়া কমপ্লেক্স উদ্বোধনের পর সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন। এছাড়া,তি নি সুনামগঞ্জ সদর মডেল থানায় পুলিশ শপিংম লের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে আই জিপি বলেন, বাংলাদেশ পুলিশ একটি পেশাদার বাহিনী। এ বাহিনীর সদস্যরা পেশাদারিত্বের সা থে দায়িত্ব পালন করছে।তিনি বলেন,পুলিশ প্রশি ক্ষণ মডিউল অনুযায়ী দায়িত্ব পালন করে,আইন ও বিধির আলোকে ব্যবস্থা নেয়। তিনি আরও বলেন,বর্তমানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি পুলি শের নিয়ন্ত্রণে রয়েছে।

তিনি বলেন, আইজিপি হিসেবে দায়িত্ব গ্রহণের পর সুনামগঞ্জ জেলায় আমার প্রথম সফর। কার ণ আমি সুনামগঞ্জের সন্তান,এই হাওর এলাকার সন্তান। হাওরের মাটির সঙ্গে, পানির সঙ্গে মিলে মিশে আমি বড় হয়েছি। হাওরের ঢেউয়ে সাঁতার শিখেছি। হাওর এলাকার মানুষ সংগ্রামী। তাদের সঙ্গে আমি বড় হয়েছি। এখানে আসলে মনে হয় আমি মায়ের কাছে এসেছি, মাটির কাছে এসে ছি।

তিনি বলেন,আমার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রধান নিযুক্ত করেছেন। আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা জানাচ্ছি। মান নীয় স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতিও আমি কৃতজ্ঞ। আইজিপি সুনামগঞ্জবাসীকে শুভেচ্ছা জানান এবং তাদের দোয়া কামনা করেন।

পর্যটকদের নিরাপত্তায় সুনামগঞ্জে ট্যুরিস্ট পুলিশ স্থাপনে কাজ করা হবে বলে জানান আইজিপি।

পরে আইজিপি প্রধান অতিথি হিসেবে সুনামগঞ্জ পুলিশ লাইনে সুনামগঞ্জ জেলার পুলিশ অফি সার ও ফোর্সের সাথে এক বিশেষ কল্যাণ সভায় মিলিত হন। সভায় সভাপতিত্ব করেন সিলেট রে ঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ। সুনা মগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ এবং অন্যান্য পুলিশ অফিসার ও ফোর্স সভা য় উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page