July 27, 2024, 2:31 am
শিরোনামঃ
কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতা বিরোধী অপশক্তির দেশব্যাপী নৈরাজ্য প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন উলিপুরের থেথরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের মৃ/ত্যু : লাখো মানুষের ভীর শাহজাদপুরে দেশী মদের দোকান সিলগালা করায় মুসল্লিদের মাঝে মিষ্টি বিতরণ জামালপুর জেলায় ধান – চাউল সংগ্রহের চিত্র ২টি আগ্নেয়াস্ত্র ও ২০৬ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে সিটিটিসি ১৬২ সদস্যকে ডিএমপির কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদান প্রদান উপবৃত্তির অর্থ পাইয়ে দিতে প্রতারণার ফাঁদ, মাউশির জরুরি বিজ্ঞপ্তি বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি”র ওসি ফারুক হোসেন ঘুরেফিরে প্রভাবশালীরা ঢাকায়, গণপূর্তের ৫ নির্বাহী প্রকৌশলীর বদলি সিটিসি ডা: গোলাম রব্বানীই শেষ কথা: প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পে কসাইখানা নির্মাণে ভয়াবহ দুর্নীতি
নোটিশঃ
আপনার আশেপাশের ঘটে যাওয়া খবর এবং আপনার ব্যবসার বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন মানবাধিকার খবরে।

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Reporter Name

 

প্রেস বিজ্ঞপ্তি:

কুতুপালং বাজার রোহিঙ্গা কালোবাজারিদের দখলে শেল্টার দিচ্ছে স্থানীয়রা এমন শীর্ষক শিরোনামে কক্সবাজার দর্পন ডটকম অনলাইন পোর্টালে প্রকাশিত সংবাদে আমার নাম ব‌্যবহার করে মিথ‌্যা বানোয়াট সংবাদের তিব্র নিন্দা জানাচ্ছি। কুতুপালং বাজারে সুনামের সহিত দির্ঘ বছর ধরে আমার বাবার ব‌্যবসা (মুদির দোকান)চালিয়ে আসছি।

কুতুপালং বাজার রোহিঙ্গা অধ‌্যুষিত এলাকা সেই সুবাদে আমার বিরুদ্ধে রোহিঙ্গাদের নাম ব‌্যবহার করে যে মিথ‌্যা সংবাদ প্রচার করা হচ্ছে এটি শুধু হাস‌্যকর ছাড়া আর কিছু নয়। আমার বাবা ও আমার ভাইসহ আমরা আমাদের পৈত্তিক ব‌্যবসা চালাতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছি।

আমার বিরুদ্ধে ও আমার বাবার নাম ব‌্যবহার করে যে মিথ‌্যা ভিত্তিহিন সংবাদ প্রচারকরা হচ্ছে তাদের বিরুদ্ধে আমরা অবশ‌্যই আইনগত ব‌্যবস্থা গ্রহন করব।

উখিয়ার কুতুপালং বাজারে আমাদের বৈধ ব‌্যবসা আছে সেই পরিপ্রেক্ষিতে আমাদের বিরুদ্ধে কিছুমহল ষড়যন্ত্র করতে উঠেপড়ে লেগেছে। নানান মিথ‌্যা বানোয়াট শব্দ ব‌্যবহার করে সংবাদ প্রচার করা হয়েছে আমরা এসবের ধারে কাছেও নাই।

তাই এসব মিথ‌্যা ভিত্তিহিন বানোয়াট সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ এবং এসব মিথ‌্যা সংবাদ পরিবেশন কারীদের অনুরোধ করব সটিক তথ‌্য যাচাই করে সংবাদ পরিবেশন করবেন তাহলে দেশ জাতী উপকৃত হবে।

এদিকে গত কয়েকদিন ধরে অচেনা এক নাম্বার থেকে আমার কাছে সংবাদিক পরিচয় দিয়ে চাঁদা দাবি করে আসছে। যার অডিও রেকর্ড আমার কাছে সজ্জিত আছে। এবং শিঘ্রই প্রশাসনের নজরে দেওয়া হবে।

আমি এসব বানোয়াট সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী
মোঃ রুবেল হোসেন
কুতুপালং উখিয়া, কক্সবাজার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page